আলমডাঙ্গার মুন্সিগঞ্জে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

পুলিশের সেবা শুধু থানায় নয়, মানুষের বাড়িতে বাড়িতে পৌছে দিতে বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছে পুলিশ। রবিবার (১২ জুলাই) বিকেলে আলমডাঙ্গার মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদ চত্বরে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীরের সভাপতিত্বে বিট পুলিশিং কার্যক্রম-২০২০‘র উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জাহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস। জেহালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান ও সাধারন সম্পাদক আব্দুল হান্নান মাস্টার।
অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার জাহিদুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, পুলিশ দেশের মানুষের সেবাই নিয়োজিত রয়েছে। সেবার হাত মানুষের বাড়িতে বাড়িতে পৌছে দিতে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হচ্ছে। বিট পুলিশিং কার্যক্রম তারই একটি অংশ।
তিনি বলেন, উপজেলার প্রত্যন্ত গ্রাম থেকে একজন তার মুল্যবান সময় নষ্ট করে থানায় আসছেন। আমরা তাকে থানায় না এনে তার কাছে গিয়ে সমস্যার সমাধারন করতে চাই। এ জন্য প্রতিটি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হচ্ছে। জনগনের সমস্যা ইউনিয়নে বসেই পুলিশ সমাধান করে দিবে।
অনুষ্ঠানটি পরিচালনা করেন থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন থানার ওসি (অপারেশন) স্বপন কুমার পাল ও থানার সেকেন্ড অফিসার রফিকুল ইসলাম প্রমুখ।