আলমডাঙ্গার রোয়াকুলিতে ট্রাকের নীচে মোটরসাইকেল পড়ে ৩ জন আহত

আলমডাঙ্গায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী বাবা-মেয়েসহ ৩ জন মারাত্মক আহত হয়েছে। গতকাল রোববার বেলা ১১টার দিকে আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা সড়কের হক ফিলিং ষ্টেশনের নিকটবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে ।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার পারলক্ষীপুর গ্রামের রজব আলীর ছেলে সবুজ আলী (৩৫) রোয়াকুলি গ্রামে বিয়ে করে। গতকাল সবুজ আলী তার শালিকা শিলা (২০) ও মেয়ে শোভা (৫)কে নিয়ে মোটরসাইকেল যোগে শ^শুর বাড়ি রোয়াকুলি যাচ্ছিল। বাড়ি থেকে আলমডাঙ্গা বাজারে এসে কেনাকাটা করে রোয়াকুলি যাবার পথে চুয়াডাঙ্গা সড়কের হক ফিলিং ষ্টেশনের নিকটবর্তী স্থানে পৌছায়। বৃষ্টিতে রাস্তা ভিজে থাকায় দ্রুত গতিতে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক দেখে সবুজ তার মোটর সাইকেলে থামানোর চেষ্টা করে । এসময় সবুজ তার গাড়ি নিয়ে শালিকা ও মেয়েসহ ট্রাকের নিচে পড়ে যায়। ট্রাক (ঢাকা মেট্টো-ট-১৮-২০০৫)“র ড্রাইভার দ্রুত গাড়ি নিয়ন্ত্রন করে গাড়ি ফেলে পালিয়ে যায়। গাড়ির গায়ে মালিহা-মালাছে এন্টারপ্রাইজ লেখা আছে।

পরে স্থানীয় লোকজন আহতদের ট্রাকের নিচ থেকে বের করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অবস্থিত পপুলার মেডিকেল সেন্টার (প্রাঃ) প্রাথমিক চিকিৎসার জন্য পাঠায়। সেখালে তাদের অবস্থা আশঙ্খা জনক হলে পরে কুস্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। এদিকে আলমডাঙ্গা থানা পুলিশ ট্রাকটি আটক করে এবং মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।