আলমডাঙ্গার হারদী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

আলমডাঙ্গার হারদী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার ১০ টার হারদী কৃষিক্লাব মাঠে সম্মেলনের আয়োজন করা হয়।

হারদী ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আ: সামাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি মাননীয় সংসদ সদস্য সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজ দেশ অনেক উন্নত। বন্ধবন্ধু বেঁচে থাকলে দেশ অনেক আগেই উন্নত দেশে পরিনত হত। বঙ্গবন্ধুর রেখে যাওয়া কাজ তাঁর মেয়ে শেখ হাসিনা করে যাচ্ছে। প্রতিটি দপ্তরে তার সু-নজর রয়েছে।

আজ কৃষি ক্ষেত্রে দেশ অনেক দুর এগিয়ে গেছে। রাস্তা, শিক্ষা প্রতিষ্ঠানের দিকে তাকালে বোঝা যায় দেশের উন্নয় কেমন হয়েছে। এটা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল। তার স্বপ্ন বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে আমাদের। তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবার স¦প্ন বাস্তবায়ন করতে নির্লোসভাবে কাজ করে যাচ্ছে। আমাদের সবাইকে তার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হতে হবে।

ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌরমেয়র হাসান কাদির গনু সবার সম্মতিক্রমে আশিকুরজ্জামান (ওল্টুকে) সভাপতি ও শহিদুল আইনাল হককে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি খুস্তার জামিল, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমঙ্গীর হান্নান, মাসুদ উস জামান লিঠু, বন ও পরিবেশ বিষায়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুণ, সহদপ্তর সম্পাদক মাসুদ রানা তুহিন, বিআরডিবির চেয়ারম্যান মহিদুল ইসলাম মুহিত, আব্দুর রব শিলু, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান উল্লাহ, পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকার, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক প্রমুখ।

-আলমডাঙ্গা প্রতিনিধি