আলমডাঙ্গায় এলজিইডির স্টিকার সাঁটানো মাইক্রোবাস থেকে গাঁজা উদ্ধার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এলজিইডি ঢাকার স্টিকার সম্বলিত মাইক্রোবাস থেকে চার কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এসময় মাইক্রোবাসে থাকা এক নারীসহ তিনজনকে আটক করা হয়। বুধবার ভোরে আলমডাঙ্গার ওসমানপুর এলাকায় পুলিশের একটি টহল দল গাড়িটি আটক করে।
আটককৃতরা হলেন, কুষ্টিয়া মিরপুর উপজেলার মেমনগরের আব্দুল করিমের মেয়ে হামিদা খাতুন (৩৫), দিনাজপুর জেলার পার্বতীপুরের আব্দুল জলিলের ছেলে ইউসুফ আলী (৩২) ও ফরিদপুর জেলার সমসোপুরের মৃত সোহরাব লস্করের ছেলে রিপন আলী (৩০)।

 

আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গাজী শামীমুল হক জানান, বুধবার সকালে কুষ্টিয়ার মিরপুর এলাকা থেকে এলজিইডি আগারগাও ঢাকার স্টিকার সম্বলিত একটি মাইক্রোবাস (ঢাকামেট্রো চ ৫৭-৪২৭৯) আলমডাঙ্গা ওসমানপুর এলাকায় প্রবেশ করে। এসময় পুলিশের একটি টহল দল সেখানে অবস্থান করছিলো। ঘটনাস্থলে পুলিশের গাড়ি দেখে এক ব্যক্তি মাইক্রোবাস থেকে নেমে পালিয়ে যায়। এতে পুলিশের সন্দেহ হলে পুলিশ মাইক্রোবাসটি তল্লাশী করে দুটি প্যাকেটে মোড়ানো অবস্থায় চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 

পুলিশ পরিদর্শক আরো জানান, আটককৃতদের মধ্যে ইউসুফ আলী ও রিপন আলী নিজেদের এলজিইডির গাড়ি চালক এবং হামিদা খাতুন নিজেকে গার্মেন্টস কর্মী দাবী করেছেন। তাদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।