আলমডাঙ্গায় কর্মসৃজন কাজ পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

আলমডাঙ্গা উপজেলার ডাউকি, কুমারী, বেলগাছি সহ বেশ কয়েকটি ইউনিয়নের কর্মসৃজন কাজ পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী।

গতকাল বেলা ১০টার দিকে ডাউকি ইউনিয়নের কাজ পরিদর্শন করেন, এ সময় ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রকল্প কর্মকর্তা এনামুল হক, ইউপি মেম্বার সহ কাজের লেবার গন উপস্থিত ছিল।

এর পর কুমারী ইউনিয়নে কাজ পরিদর্শন করেন, পরিদর্শন কালে উপজেলা চেয়ারম্যান জিজ্ঞাসা করেন কর্মসৃজন কাজে মোট কতজন লেবার লাগার কথা, যে কয়জন লেবার উপস্থিত ছিলেন তারা তখন বলেন আমরা জানি না, প্রকল্প কর্মকর্তা কতজন লেবার লাগবে জানালে উপজেলা চেয়ারম্যান দেখে অবাক হন।

পরে সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করে বলেন কাজে চুরি করবে সেটা সকলেই জানে, কিন্ত তাই বলে পুকুর চুরি করবে, আপনারা সাংবাদিক আপনারাও বিভিন্ন ইউনিয়নের কাজ দেখেন, প্রকৃত ঘটনা তুলে ধরেন।

তবে ইউএনওর কাছে জিজ্ঞাসা করলে উনি বলেন তুলনা মূলক কাজ চলছে। সবে মাত্র শুরু হয়েছে, কাজ চল্লে জানতে পারব। এখান থেকে বেলগাছি ইউনিয়ন সহ বেশ কয়েকটি ইউনিয়ন পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী, প্রকল্প কর্মকর্তা এনামুল হক।

-আলমডাঙ্গা প্রতিনিধি