আলমডাঙ্গায় কলেজপাড়া একাদশ আয়োজনে ক্রীকেট টুর্নামেন্টের উদ্বোধন

আলমডাঙ্গায় মহান বিজয় দিবস উপলক্ষে কলেজপাড়া একাদশ কতৃক আয়োজিত মাসব্যাপি ১৬ দলের ক্রীকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন অনুষ্টানের প্রধান অতিথি এ্যাডিশনাল আইজিপি মীর শহিদুল ইসলাম।

তিনি বলেন খেলাধুলা স্বাস্থ ও মনকে সুস্থ রাখে। আর সুস্থ দেহ সুস্থ মনের মানুষ কখনও বিপথে পরিচালিত হয়না। তিনি বলেন আমি জার্মানে গিয়েছিলাম, সেখানে কয়েকটি প্রতিষ্টানে দেখলাম জার্মান ভাষায় লেখা আছে সুস্থ দেহ সুস্থ মন রাখতে হবে,আমি আলমডাঙ্গার সন্তান হিসেবে চাইব এখানকার যুব সমাজ যেন বিপথে না যায়। পুলিশ বিভাগকে বলা আছে তারা মাদকের সাথে কোন আপোষ করবে না,খুলনার ডিআইজি এখানে যে ওসিকে পোষ্টিং দিয়েছে তার একটা টাকাও লাগেনি,তাহলে তারা কেন মানুষের কাছে হয়রানি করে টাকা নেবে। আমরা যে বেতন পাই তাতে আমাদের সংসার চলে যায়,পুলিশ ঘুষ খায় কথাটা প্রচলিত আছে কিন্তু এখন আর আগের যুগ নেই। পুলিশ এখন আধুনিক পুলিশে পরিনত হয়েছে। আমি এই মাটির সন্তান হিসেবে কিছু কাজ করতে চাই, কিন্তু আমাকে দিয়ে কাজ করিয়ে নিতে হবে। সংসদ সদস্যের সাথে আলাপ করে আসেন আমি যদি কোন কাজ করতে পারি নিজেকে ধন্য মনে করব। উদ্বোধনি সভায় সভাপতিত্ব করেন আলমডাঙ্গা বনিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব মীর শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন,ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সালমুন আহম্মেদ ডন,সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কৃষিবিদ গোলাম সরোয়ার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান,পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন,সম্পাদক মতিয়ার রহমান ফারুক,সমীর কুমার দে,প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মন্টু,সম্পাদক হামিদুল ইসলাম আজম,সরকারি কলেজের সহকারি অধ্যাপক মহিতুর রহমান, আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন প্রমুখ। গতকাল উদ্বোধনি খেলায় নাগদা একাদশ বনাম কলেজপাড়া জুনিয়র একাদশ।

আলমাডাঙ্গা প্রতিনিধি: