আলমডাঙ্গায় ট্রাকের ধাক্কায় আলমসাধু চালক নিহত

আলমডাঙ্গায় ট্রাকের ধাক্কায় এক আলমসাধু চালক নিহত হয়েছে। সোমবার সকাল ৬ টার দিকে বন্ডবিল রেলগেট এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত যুবক তরিকুল উপজেলার জগন্নাথপুর মাঠপাড়ার জাহের আলীর ছেলে।

জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের জাহের আলীর ছেলে তরিকুল (২৫)। সে দীর্ঘদিন যাবৎ আলমসাধু গাড়ি চালায়। গতকাল সোমবার সকালে আলমসাধু নিয়ে বাড়ি থেকে চুয়াডাঙ্গায় যাচ্ছিলো।

পৌর এলাকার বন্ডবিল রেলগেট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতির ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়। এ কারণে নিহত যুবক তরিকুল আলমসাধু গাড়ির নিচে পড়ে ঘটনাস্থলে মারা যায়।

বন্ডবিল এলাকার লোকজন ট্রাকটি ধাওয়া করলে গাড়ি নিয়ে পালিয়ে যায় ড্রাইভার। এ খবর পেয়ে সকালে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত যুবক তরিকুলের লাশ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের পক্ষ থেকে বাদি না হওয়ায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করে। এদিকে, তরিকুলের অকাল মৃত্যুর ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নামে গ্রামজুড়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার ভোরে তরিকুল বাড়ি থেকে বের হয়ে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে যাচ্ছিলো। এ সময় আলমডাঙ্গার বন্ডবিল রেলগেটের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয় তরিকুল।
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমঙ্গীর কবির জানান, মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। দুর্ঘটনার পর থেকে ট্রাক চালক পলাতক রয়েছে।