আলমডাঙ্গায় তারাদেবী ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থসেবা ও এম্বুলেন্স হস্থান্তর

আলমডাঙ্গায় তারাদেবী ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থসেবা ও এম্বুলেন্স হস্থান্তর অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে আলমডাঙ্গা সাবেক টকিজ সিনেমা হলে এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্টানে সভাপতিত্ব করেন,আলমডাঙ্গা তারাদেবী ফাউন্ডেশনের সভাপতি ও আলইকরা ক্যাডেট একাডেমীর অধ্যক্ষ এনামুল হক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডায়মন্ড ওয়াল্ডের ব্যাবস্থাপনা পরিচালক, তারা দেবী ফাউন্ডেশনের প্রতিষ্টাতা চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য উপ কমিটির সদস্য দিলীপ কুমার আগর আলা।

প্রধান অতিথি বলেন,জনগনের স্বাস্থ সেবায় আমরা সব সময় আপনাদের পাশে আছি,ছিলাম,থাকব। বর্তমান সরকার স্বাস্থ সেবা জনগনের দোর গোড়ায় পৌছে দিয়েছে,দেশে বিনা চিকিৎসায় মৃত্যুর কথা শোনা যায় না।মাননীয় প্রধান মন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা জনগনের স্বাস্থ সেবার কথা ভেবে প্রত্যেক জেলা শহরের হাসপাতাল গুলো ৫০ শর্য্যা থেকে ১শত শয্যায় উন্নিত করেছে।প্রধান মন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ নিন্ম আয়ের দেশ থেকে উন্নয়শীল দেশে পরিনত হয়েছে।আগামী ২০৪১ সালের মধ্যে দেশ উন্নত রাষ্ট হবে,এবং স্মার্ট বাংলাদেশের প্রতিষ্টাতা হবেন।তিনি নির্বাচন নিয়ে বলেন,আগামী ২৪ সালে জাতীয় সংসদ নির্বাচন হবে,আমি আওয়ামীলীগের সাথে আছি,নেন্ত্রী যদি আমাকে নৌকা প্রতিক দিয়ে নিমিনেশন দেন তবে অবশ্যই আপনাদের পাশে থেকে নির্বাচন করব,নির্বাচিত হলে চুয়াডাঙ্গা জেলার সকল মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাব।আর আমাকে বাদ দিয়ে নেন্ত্রী যাকে মনোনয়ন দেবেন আমি তার কর্মি হিসেবে আপনাদের কাধে কাধ মিলিয়ে নৌকার পক্ষে কাজ করব।দলে প্রতিযোগীতা থাকবে,প্রতিহিংসা নয়।নেত্রীর প্রতি সকলের আস্থা থাকতে হবে।আমরা দেখি নেত্রী নৌকা দিলেও আমারা অনেকেই বৈরিতা দেখায়,এতে নেত্রী কষ্ট পান।জনগনের জন্য রাজনীতি করি আমার জন্য নয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনু,মোমিনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক,আলমডাঙ্গা তারা দেবী ফাউন্ডেশনের সহ-সভাপতি সাংবাদিক আতিয়ার রহমান মুকুল।

উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম রিফাতের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন,বিজেশ রমেকা লালী বাবু,পৌর স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মিলন আহম্মেদ,উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারন সম্পাদক টুকুল, সাংগাঠনিক সম্পাদক নাজমুল হক,রাজু আহম্মেদ প্রমুখ।