আলমডাঙ্গায় দিনে-দুপুরে পাখি ভ্যান চুরি

আলমডাঙ্গার পৌর এলাকার ব্যস্ততম সড়কের হলুদ পট্রিতে দিনে-দুপুরে ভ্যান চালককে প্রতারণা করে চুরি করে নিয়েছে আয়ের সম্বল পাখি ভ্যান। গতকাল শনিবার বেলা ১২ টার দিকে আলমডাঙ্গার হলুদ পট্টিতে এ ঘটনা ঘটে। পাখি ভ্যান চুরি হওয়ায় কান্নায় ভেঙে পড়ে চুয়াডাঙ্গা শিশু ভ্যান চালক ইকবাল।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার দিনমজুর খোরশেদ আলির ছেলে শিশু ইকবাল সংসারের অভাবে কারণে লেখাপড়া ছেড়ে ৪০ হাজার টাকা ঋণ নিয়ে জন্য পাখি ভ্যান ক্রয় করে। গত কয়েক মাস আগে ইকবালের বাবা খোরশেদ পাখি ভ্যান কিনে দেয়।

সে সকাল থেকে রাত পর্যন্ত ৫ থেকে ৭ শত টাকা আয় করে পরিবারের অভাব ঘুচাত।

গতকাল শনিবার সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা সদরের ভালাইপুর বাজার থেকে আলমডাঙ্গায় আসার জন্য ২ জন অজ্ঞাত ব্যক্তি ভাড়া হিসেবে ৫ শত টাকা চুক্তি করে।

শিশু ভ্যান চালক ভালাইপুর থেকে হাটবোয়ালিয়া হয়ে বেলা ১২ টার দিকে আলমডাঙ্গায় পৌঁছায়। আলমডাঙ্গার হলুদ পট্রিতে প্যাসেঞ্জার দুজন পৌঁছালে শিশু ভ্যান চালক ইকবালকে বলে ওই দোকান একজন লোক দাঁড়িয়ে আছে। তুমি গেলে সে তোমাকে ১ লক্ষ টাকা দিবে তুুমি গিয়ে নিয়ে আসো। তাদের কথা অনুযায়ী সে টাকা আনতে গেলে হলুদ পট্রির মধ্যে দোকান খুঁজে না পেলে সে ফিরে আসে।

রাস্তায় ফিরে তার ভ্যান ও প্যাসেঞ্জার কাউকে দেখতে না পেয়ে কান্নায় ভেঙে পড়ে। পরে আলমডাঙ্গা থানায় উপস্থিত হয়ে পুলিশের নিকট চুরির হয়ে যাওয়া গাড়ির বিবরণ দেয়।