আলমডাঙ্গায় দুই গাঁজা ব্যবসায়ীর ৬ মাসের কারাদণ্ড

আলমডাঙ্গায় গাঁজা বিক্রয়ের অভিযোগে ২ মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুর ১২ টার দিকে উপজেলা সহকারি কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট হুমায়ন কবির এ আদালত পরিচালনা করেন।

জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার এরশাদপুর গ্রামের মৃত ছের আলির ছেলে জুর-আলি ও পাশ্ববর্তী বেলগাছি ইউনিয়নের ডামোশ গ্রামের হবিবার রহমানের ছেলে মিজানুর রহমান লিজু দীর্ঘিদিন যাবৎ গাঁজা বিক্রয় করে আসছিলো।

বর্তমানে চলমান লকডাউনে ঘর বন্দি মানুষের মাঝে এ সকল মাদক প্রশাসনের চোঁখকে ফাঁকি দিয়ে বিক্রয় করে। এরই কারণে এরশাদপুর ও ডামোশ গ্রামের উঠতি বয়সের যুবকেরা মাদকে আসাক্ত হচ্ছে। এ সকল ব্যবসায়ীরা পরিচিত মানুষের মাঝে গাঁজা বিক্রয় করে।
গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানা পুলিশ গতকাল সোমবার ভোরে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমঙ্গীর কবিরের নির্দেশে এসআই সুফল কুমার সঙ্গীয় ফোর্স মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানে ডামোশ গ্রামের মিজানুর রহমান লিজু ও এরশাদপুর গ্রামের জুর-আলিকে আটক করে। দুই মাদক ব্যবসায়ীদের বাড়ি তল্লাশি করে উভয়ের নিকট থেকে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করে।
বিষয়টি উপজেলা সহকারি কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট হুমায়ন কবিরকে অবগত করা হলে ঘটনাস্থলে পৌঁছে দুই মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন।