আলমডাঙ্গায় দোকান ঘর জবরদখল ও হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

আলমডাঙ্গা ঘোলদাড়ি বাজারের আব্দুর রহিমের বিরুদ্ধে দোকান ঘর ভাড়া নিয়ে নিজের দাবী করে জবর দখলের অভিযোগ তুলে এক ব্যক্তি সংবাদ সম্মেলন করেছেন ।

বুধবার দুপুরে ঘোলদাড়ি বাজারে জমির মালিক জোড়গাছা গ্রামের ফকির মোহাম্মদ বিশ্বাসের ছেলে তোয়াক্কেল হোসেন লিখিত বক্তব্যে উল্লেখ করে প্রায় ৩৭ বছর আগে তিনি ঘোলদাড়ি বাজারে জমি খরিদ করে ঘর নির্মাণ করে বসবাস করে আসছেন। ওই বিল্ডিংয়ের নিচের ৪ টি দোকান ঘরের মধ্যে পশ্চিম পাশের দোকানটি আইলহাঁস ইউনিয়নের টাকপাড়া গ্রামের মৃত আত্তাব উদ্দিনের ছেলে আব্দুর রহিমের কাছে ভাড়া দেন।দোকান ঘর ভাড়া নেওয়ার পর ২০০৮ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত তাঁকে ভাড়া পরিশোধ করে আসছেন ।

২০১৬ সাল দোকানের পাশে এক খন্ড জমি ক্রয় করার পর থেকে আব্দুর রহিম দোকান ভাড়া দেয়া বন্ধ করে দেয় ।ভাড়া চাইতে গেলে খুব খারাপ আচরণ ও হুমকি ধামকি দিতে থাকে ।এক পর্যায়ে আব্দুর রহিম ওই দোকান ঘর নিজের বলে দাবি করে বসে।

বিভিন্ন সময়ে অকথ্য ভাষায় গালি গালাজ,ও খুন জখমের হুমকি দেয়। সাংকাদিক সম্মেলনে উল্লেখ করা হয়েছে গত ১০ জুন’ তোয়াক্কেল হোসেন জমির সিমানা নির্ধারণ করে খুটি পুততে গেলে আব্দুর রহিম,তার ভাই রমজান আলীসহ অজ্ঞাত নামা কয়েকজন সমস্ত খুটি তুলে ফেলে,এবং তাকে মারতে আসে ও খুনের হুমকি দেয়।

তোয়াক্কেল হোসেন তাৎক্ষনিক আলমডাঙ্গা থানার ওসিকে ফোন করলে ওসি আলমগীর কবির ঘোলদাড়ি ফাঁড়ি পুলিশ দিয়ে তাকে উদ্ধার করে তার বাড়ীতে পৌছে দেন। এরপর থেকে আব্দুর রহিম ও তার দলবল অব্যাহত ভাবে তাকে হুমকি ধামকি দিয়ে আসছে। একই সাথে তাকে বিপাকে ফেলতে নানা ষড়যন্ত্র করে যাচ্ছে।

সাংবাদিক সম্মেলনে উল্লেখ করা হয় আব্দুর রহিম ইতোপুর্বে নাশকতার মামলায় জেল খেটে বাড়ীতে এসে আরো বেপরোয়া হয়ে উঠেছে। এমতবস্থায় তোয়াক্কেল হোসেন সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের সুদৃষ্টি কামনা সহ তদন্ত পুর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন।