আলমডাঙ্গায় নাশকতা মামলায় জামায়াতের ৩ নেতাকর্মী গ্রেফতার

আলমডাঙ্গায় নাশকতা মামলায় জামায়াতের ৩ নেতাকর্মী গ্রেফতার

আলমডাঙ্গায় নাশকতা মামলার তিন জামায়াত কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে পৌর এলাকার পশুহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকের আগে জামাতের নেতাকর্মীরা সরকার বিরোধী লিফলেট বিতরণ করছিলো বলে পুলিশ জানায় ।

আটকৃত জামাতে কর্মীরা হলেন- কুমারী ইউনিয়নের পার দূর্গাপুর গ্রামের শামসুল হকের ছেলে বাবুল ইসলাম(৩২) একই গ্রামের মৃত আকবর আলীর ছেলে শফিউজ্জামান (৪৫) এবং একই ইউনিয়নের এলাহী নগর হাড়গাড়ী গ্রামের মৃত শামসুদ্দীন মন্ডলের ছেলে বজলুর রহমান (৪৭)।

পুলিশ সূত্রে জানাযায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা রাতে পৌর এলাকার পশুহাট প্রাঙ্গণে জামাতের নেতা-কর্মীরা সরকার বিরোধী লিফলেট বিতরণ করছিল। খবর পেয়ে আলমডাঙ্গা থানাপুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছালে নেতা-কর্মীরা দৌড়ে ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এসময় তিন নেতাকর্মীকে আটক করে পুলিশ।

আটকৃতরা সবাই গত নভেম্বর মাসের শ্যামপুর-ইসলাম মাদ্রাসা এলাকায় নাশকতা পরিকল্পনা চেষ্টা মামলার আসামী। তাদের আটকের পর আজ শুক্রবার সংশ্লিষ্ট মামলা জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

এ বিষয়ে ওসি শেখ গনি মিয়া বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি বেশ কয়েকজন নাশকতা মামলার আসামী পশুহাট এলাকায় সরকার বিরোধী লিফলেট বিতরণ করছে। তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরর পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।