আলমডাঙ্গায় নিখোঁজের ৭ দিন পর বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিখোঁজের ৭ দিন পর বাড়ির পাশের পুকুর থেকে আনোয়ারা খাতুন ওরফে ভুলি (৮০) নামে এক বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ১টার দিকে লাশের দুর্গন্ধ পেয়ে প্রতিবেশিরা লাশ দেখে থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

উপজেলার পৌর এলাকার হাউসপুর গ্রামের মৃত ভোলাই শেখের স্ত্রী আনোয়ারা খাতুন ওরফে ভুলি (৮০) দীর্ঘদিন মনোয়ারের পাড়ে মেয়ের একটুরা জমিতে একটি ভাঙ্গা টিনের ঘরে একাই বসবাস করে আসছিল।

একটু দুরেই তার ছেলে আজিজুল বসবাস করে। আনোয়ারা নিয়মিত তার ছেলের বাড়িতে গিয়ে খাওয়া দাওয়া করে আসে। গত ১লা জানুয়ারী বুধবার ছেলের বাসা থেকে খেয়ে আসার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

খোঁজ না পেয়ে বৃদ্ধার মেয়ে ফুলঝুড়ি ছুটে আসে । পরের দিন বৃহস্পতিবার দুপুরের দিকে বৃদ্ধার নিখোঁজের সংবাদের ওপর ভিত্তি করে এলাকায় মাইকিন করা হয়। এরপর ও কোন খোঁজ পাওয়া যায়নি।

আরো পড়ুন: চুয়াডাঙ্গায় সাংবাদিকদের মানববন্ধন, সড়ক অবরোধ করে বিক্ষোভ, স্মারকলিপি পেশ

৭ জানুয়ারী দুপুরের দিকে পুকুর পানি ছেঁচা শুরু করলে বৃদ্ধার লাশ দেখা যায়। এ ঘটনা এক শিশুর নজরে পড়লে সে প্রতিবেশিদের ডেকে দেখায়। পুকুর থেকে পঁচাগন্ধ পেয়ে প্রতিবেশিরা গিয়ে দেখতে পায় লাশ পড়ে আছে। প

রবর্তিতে আলমডাঙ্গা থানা পুলিশকে সংবাদ দিলে আলমডাঙ্গা থানার এসআই আশিক ও এসআই নাঈম লাশ উদ্ধার করে।

স্থানীয় আমছার মন্ডল জানান, মৃত বৃদ্ধা আনোয়ারা (ভুলি) ভিক্ষা করে জীবিকা নির্বাহ করত। সন্ধ্যা লাগার আগেই সে চোখে আর তেমন দেখতে পেত না।

গত বুধবার ১লা জানুয়ারি রাতে তাকে পাওয়া না গেলে সকলেই খোঁজ করে । তার মেয়ে এসে ও অনেক খোঁজা-খুঁজি করে। পরের দিন বৃদ্ধার নিখোঁজের সংবাদের মাইকেও করতে দেখেন।

মেপ্র/ইএম