আলমডাঙ্গায় নির্বাচনী সভায় দীলিপ কুমার আগরওয়ালা

আলমডাঙ্গা পৌর সভা নির্বাচন উপলক্ষে ঢাকা কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শিল্পপতি দীলিপ কুমার আগরওয়ালা আলমডাঙ্গা পৌর এলাকায় নৌকার পক্ষে নির্বাচনী সভা করেন।

গতকাল বিকেল ৫ টারদিকে টকিজ সিনেমা হলের পাশে ক্যানেল পাড়ায় নির্বাচনী পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শিল্পপতি দীলিপ কুমার আগরওয়ালা।

তিনি বলেন এটা ভাষা দিবসের মাস,এই মাসে বাঙলা ভাষার জন্য বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছিল,আমি সেই সব শহীদ সহ জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি।আজ বলতে দ্বিধা নেই আমি আপনাদেরই সন্তান,এখানে আমি দীর্ঘবছর টকিজ সিনেমা হল,শীলা সিনেমা হল,জনি সিনেমা হল পরিচালনা করেছি।

তখন আপনাদের সাথে আমার আত্বার সম্পর্ক ছিল,আমি আপনাদের মনের কথা আমি জানি,বর্তমান সরকার যাদের জমি নেই,ঘর নেই তাদের ঘর নির্মান করে দিচ্ছে,আপনারা যারা এই ক্যানেলে বসবাস করতেন তাদের তালিকা করে দেবেন,আমি সরকারের উচ্চ পর্যায়ে কথা বলে ঘর নির্মান করে দেবার ব্যাবস্থা করব।তবে আমি আপনাদের সন্তান হিসেবে আহবান করছি আপনারা আগামি ১৪ তারিখে নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালি করবেন।

,আপনারা সকলে নৌকা প্রতিকে ভোট দেবেন,কারন,জননেন্ত্রী নিশ্চয় ভেবে চিন্তেই গনু ভাইকে মনোনয়ন দিযেছেন।তাই আমি আপনাদের কাছে আহবান জানাব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট দিতে হবে।না হলে উন্নয়ন থেমে যাবে।

জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান এ্যাডঃ আব্দুল মালেক বলেন,আজ আমরা আপনাদের কাছে বঙ্গবন্ধু কন্যার দেওয়া নৌকা প্রতিকের পক্ষে ভোট চেতে এসেছি।আমরা বিশ্বাস করি মাননীয় প্রধান মন্ত্রী তার পিতার স্বপ্ন বাস্তবায়ন করবেন।তবে আপনাদের কাছে বলতে এসেছি আপনারা আগামী ১৪ তারিখে সকলে ঐক্য বদ্ধ ভাবে নৌকা প্রতিকে ভোট দিয়ে গনু ভাইকে বিজয়ি করবেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের তথ্য গবেষনা সম্পাদক কাউছার আহম্মদ বাবলু, ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম মন্ডল,সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জানিব,এ্যাডঃ শফিকুল ইসলাম ।

স্বেচ্ছা সেবক লীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিফাতের উপস্থাপনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছা সেবক লীগের যুগ্ম আহবায়ক মতিয়ার রহমান মতি,চুয়াডাঙ্গা পৌর সভার ওয়ার্ড কাউন্সলর মফিজুর রহমান মফি,সদর থানা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা,আবু তাহের, সবুজ,জেলাস্বেচ্ছাসেবকলীগের সদস্য তরিকুলইসলাম টুকুল,নাজমুল,সাগর,নাইম,শুভ ইমরান,গাজী ইমদাদুুুল হক স্বজল,হিমু,আনিস,সাইফুুল,তৌফিক,আফ্রিদি,বিপ্লব,আলিফ,আসিফ,নিলয়,রাফি,জর্জ প্রমুখ।