আলমডাঙ্গায় পুলিশের উপর হামলায় আটক-২

আলমডাঙ্গার ডাউকি ইউনিয়ন নির্বাচন পরবর্তী পুলিশের উপর হামলা ও গাড়ির ভাঙচুরের মামলায় ২ জনকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাতে পুলিশি অভিযানে বকসিপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো-ডাউকি ইউনিয়নের মাধবপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে আব্দুল খালেক(৩৮) ও বকসিপুর গ্রামের ইনাজ মালিথার ছেলে হাশেম মালিথা (৫৫)।

উল্লেখ্য, গত ১ ডিসেম্বর সন্ধ্যায় সতন্ত্র প্রার্থী নাজমুল হুসাইনের উপর অতর্কিত হামলা চালায় নির্বাচিত নৌকার সমর্থনকারীরা। বিগত ২৮ শে নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ডাউকি ইউনিয়নে সতন্ত্রপ্রার্থী হিসাবে অংশ নেয় নাজমুল হুসাইন।

এ নির্বাচনকে ঘিরে বিরোধ সৃষ্টি হয়। গত ১ ডিসেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাজমুল হুসাইনের উপর হামলা চালায় নৌকার বিজয়ীর সমর্থকরা।এতে গুরুত্বর আহত অবস্থায় কুষ্টিয়া থেকে ঢাকায় রেফার্ড করা হয়। নাজমুলের উপর হামলার ঘটনায় ডাউকি ইউনিয়ন ও আলমডাঙ্গায় সেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল করে ।

এদিকে, নাজমুলের হামলার পর নৌকার প্রার্থীর সমর্থনকারীরা হাউসপুর হঠাৎ পাড়ায় পূণরায় অবস্থান নেয়। এ খবরে আলমডাঙ্গা থানার ওসি অপারেশন সহ ৪ জন ঘটনাস্থলে পৌছায়। পুলিশকে লখ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এ অবস্থায় পুলিশ পিছু হাটলে তাদের দুটি মোটরসাইকেল ভাঙচুর করে। ইট-পাটকেলের আঘাতে ৪ পুলিশ আহত হয়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে আলমডাঙ্গা থানা ৪৫ জনের নাম উল্লেখসহ ১৫০-২০০জন অজ্ঞাত ব্যাক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় প্রথম দিনে তিন জন আটক করে। ৪ই ডিসেম্বর ২ জনকে আটক করে।