আলমডাঙ্গায় প্রতিবেশীর আঘাতে আহত এক

আলমডাঙ্গায় এক যুবককে রড দিয়ে পিটিয়ে মারাক্তক জখম করেছে প্রতিবেশী দুই যুবক। গতকাল বিকালে তার বাড়ির সামনে এই পিটানোর ঘটনা ঘটে। গুরুতর জখম অবস্থায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত যুবক খাত্তাপ আলমডাঙ্গার নিমতলা গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে।

জানা গেছে, শনিবার বিকাল ৪ টার দিকে খাত্তাপ নিজ বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় তার প্রতিবেশী একই গ্রামের তাজুল ইসলামের ছেলে শামিম (৩০) ও বিপুল (২৫) দেশীয় ধাঁরালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকাল ৪ টার সময় নিমতলার মৃত আমিরুলের বড় ছেলে খাত্তাপ নতিডাঙ্গা বাজার থেকে বাজার করে বাড়িতে আসে। বাজার বাড়িতে রেখে রাস্তায় বের হলে শামিম ও বিপুল রামদা ও লোহার রড দিয়ে অতর্কিত হামলা চালিয়ে মারাত্বক আহত করে খাত্তাপকে। স্থানীয়রা এগিয়ে গেলে তারা খাত্তাপকে ফেলে পালিয়ে যায়। আহত খাত্তাপকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় সূত্রে আরো জানা গেছে, তাজুল ইসলাম ফুলবগাদি গ্রাম থেকে ১০ বছর আগে নিমতলায় এসে বসবাস শুরু করে। শুরু থেকেই প্রতিবেশীদের সাথে বনাবনী হয় না। তিনি বিভিন্ন সময়ে প্রতিবেশীদের মামলা দিয়ে হয়রানি করে নিজের প্রভাব বিস্তার করতে থাকে। দিনে দিনে তাজুলের ছেলে শামিমের অত্যাচারে প্রতিবেশীরা অতিষ্ঠ হয়ে পড়ে। গত বছর নিমতলার কপিল উদ্দিনকে বেদম মারপিট করে তুচ্ছ ঘটনা নিয়ে। তার বিরুদ্ধে বিস্তর অভিযোগ রয়েছে।

অভিযোগের ব্যাপারে শামিমের সাথে কথা বলতে চাইলে সে সাংবাদিকের সাথে কথা বলতে অস্বীকৃতি জানিয়ে বাড়ির দরজা বন্ধ করে দেয়।