আলমডাঙ্গায় প্রেমিকের বিয়ের প্রতিশ্রুতিতে স্বামীকে ডিভোর্স, বিপাকে প্রেমিকা

প্রেমিকের বিয়ের প্রতিশ্রুতিতে স্বামীকে ডিভোর্স দিয়ে বিপাকে পড়েছে গৃহবধূ দোলন চাঁপা। ঘটনাটি আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের শ্যামপুর গ্রামে ঘটেছে।

এ ঘটনায় প্রেমিক জাহিদুল ইসলাম পলাতক রয়েছে। স্থানীয় মন্ডলদের দফায় দফায় আপোষ মিমাংসের চেষ্টা চালালেও তা ব্যর্থতায় রূপ নেয়। এ ঘটনায় আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেছে প্রেমিকা দোলন চাঁপা।

অভিযোগ সূত্রে জানাযায়, আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের শ্যামপুর গ্রামের জিয়াউর রহমানের মেয়ে দোলন চাঁপা (২২)। গত ৮ বছর পূর্বে নওগাঁ জেলার আত্রায় থানার মতিউর রহমানের সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। তাদের দাম্পত্য জীবনে ৪ বছরের একটি কণ্যা রয়েছে।

দোলন চাঁপা স্কুলে লেখাপড়া চলাকালীন সময় শ্যামপুর গ্রামের প্রবাসী আসলামের ছেলে জাহিদুল তাকে বিভিন্ন ভাবে উত্যক্ত করতো।

তাকে বিবাহ না করায় বিবাহের পরেও সে ফোনে বিভিন্ন ভাবে বিরক্ত করতো। গত ৭ মাস পূর্বে দোলন চাঁপা স্বামীর সংসার থেকে বাধ্যতা মূলক তার বাবা মার বাড়িতে আসতে বাধ্য করে জাহিদুল। গোপনে বিভিন্ন সময় রাতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার নিজ বাড়িতে রাতের আধারে দৈহিক সম্পর্কে জড়িয়ে পড়ে।

পরবর্তীতে গত (১২ অক্টোবর) জাহিদুল বিবাহ করবে এমন সিদ্ধান্তে দোলন চাঁপা তার স্বামী মতিউর রহমানকে ডিভোর্স দেয়। এরপর থেকে প্রেমিক জাহিদুল যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়।

গত বৃহস্পতিবার বিয়ের দাবিতে প্রেমিক জাহিদুলের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করে প্রেমিকা দোলন চাঁপা। স্থানীয় মন্ডলদের শুরু হয় নাটকীয় আপোশ মিমাংসের খেলা। তাদের নিকট সুরাহ না পেয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেছে প্রেমিকা দোলন চাঁপা।