আলমডাঙ্গায় বর্নাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

আলমডাঙ্গায় বর্নাঢ্য আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে আলমডাঙ্গার হাই স্কুল ফুটবল মাঠে উপজেলার ১৫ টি ইউনিয়ন ও পৌরসভার ফুটবল টিম নিয়ে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাসান কাদির গনু।

অনুষ্ঠানে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সালমুন আহম্মেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, উপজেলা সহকারী কমিশনার ভূমি হুমায়ন কবির, থানার ওসি তদন্ত মো: সেলিম, আলমডাঙ্গা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জিহাদি জিলফিকার টুটুল, গাংনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের আবু প্রমুখ।

উদ্বোধনী খেলায় গাংনি ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল টিম ডাউকি অনুর্ধ্ব-১৭ ফুটবল টিমকে ৬-০ গেলে পরাজিত করে শুভ সুচনা করেছে। এ ছাড়াও দ্বিতীয় খেলায় চিৎলা ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল টিম ও আইলহাঁস ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ ফুটবল টিমের খেলা নির্ধারিত সময় ১-১ গোলে ড্র হলে ট্রাইবেকার অনুষ্ঠিত হয় ট্রাইব্রকারে চিৎলা ইউনিয়ন ৩-০ গোলে আইলহাঁস ইউনিয়নকে পরাজিত করেছে।