আলমডাঙ্গায় বাংলাদেশ ৮৮ বন্ধু সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আলমডাঙ্গায় “বাংলাদেশ ৮৮” বন্ধু ব্যাচের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় আলমডাঙ্গার হাইরোডে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে এ কর্মসূচী পালিত হয়। আমেরিকা প্রবাসি রতন জমিদারের সার্বিক সহযোগিতায় আলমডাঙ্গা ছাড়াও একযোগে চুয়াডাঙ্গা, দামুড়হুদা, দর্শনা ও জীবননগরেও অনুরুপ কর্মসুচী পালন করা হয়।

আলমডাঙ্গায় দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে স্বল্প পরিসরে কেক কাটা অনুষ্ঠানে অনেকেই উপস্থিত ছিলেন। উপস্থিতির মধ্যে উল্লেখ্যযোগ্য হলেন আলমডাঙ্গা বন্ধু৮৮ ব্যাচের প্রধান মোবারেক হোসেন, বন্ধু সার্জেন্ট আলী, বাবলু রহমান,শাহাবুদ্দীন আহম্মেদ, মদন সাহা,আক্তার আর্মি, আরিফ হোসেন, রহমুল, আমিরুল ইসলাম চান্দু,মুকুল মাষ্টার,আবুল কালাম,নূর আব্দুল্লাহ, সোহাগ, ছানোয়ার হোসেন, শিলু,শাহিন, সেলিম, সন্টু, সিরাজুল ইসলাম, কামরুজ্জামান, মোস্তফা, শহিদুল ইসলাম,জগৎ পাল,ষষ্ঠি পাল,বশির, আমিরুল ইসলাম প্রমুখ। কেক কাটা অনুষ্ঠানে মোবারক হোসেন বলেন,আজকে বাংলাদেশ ৮৮ বন্ধু ব্যাচের প্রথম প্রতিষ্ঠ বার্ষিকী পালিত হলো।

আমেরিকা প্রবাসি রতন জমিদারের সার্বিক সহযোগিতায় এ অনুষ্ঠান আলমডাঙ্গা ছাড়াও একযোগে চুয়াডাঙ্গা,দামুড়হুদা,দর্শনা,জীবননগরেও পালন করা হলো। বাংলাদেশ ৮৮ ব্যাচের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী স্বল্প পরিসরে পালন করা হলো।

আজকের এই অনুষ্ঠানে অনেক বন্ধু উপস্থিত হয়েছে। আবার দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে অনেক বন্ধু উপস্থিত হতে পারে নাই। যাহোক আমরা আজকের এই অনুষ্ঠানে আমার চাচা আমেরিকা প্রবাসি রতন জমিদারের জন্য দোয়া কামনা করি। তিনি সব সময় মানুষের পাশে থাকেন। তাদের কল্যাণে কাজ করেন।