আলমডাঙ্গায় বাংলা মদসহ তিন নারী আটক

আলমডাঙ্গার পৌর এলাকার বন্ডবিল থেকে ৬৭ লিটার চোলাই (বাংলা মদ) সহ ৩ জন নারীকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার সকাল ৯টায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার রাধিকাগঞ্জে দীর্ঘদিন যাবৎ রমরমা চোলাই মদের ব্যবসা চলছে।

এসব মাদক ব্যবসায়ীরা পুলিশের চোঁখ ফাঁকি দেওয়া থাকে ধরা ছোঁয়ার বাইরে। গতকাল সোমবার গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার পরিদর্শক (ওসি) সাইফুল ইসলামের নির্দেশে পৌর এলাকার বন্ডবিলে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে থানার উপ-পরিদর্শক সুফল কুমার বিশ্বাস , উপ-পরিদর্শক আব্দুল আজিজ সঙ্গীয় ফোর্স এ মাদক বিরোধী অভিযানে অংশ নেয়।

পুলিশ সূত্রে জানাযায়, চুয়াডাঙ্গা হয়ে আলমডাঙ্গায় সিএনজি গাড়ি যোগে চোলাই মদ প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৮ টায় বন্ডবিল এলাকায় পুলিশি চেকপোস্ট বসানো হয়। একটি সিএনজি গাড়িকে সন্দেহ হলে তাদের দাড় করিয়ে তল্লাশি করা হয়।

এসময় তিন মহিলাসহ গাড়িতে বিভিন্ন ব্যাগ থাকায় গাড়িটি তল্লাশি করা হলে চোলাই (বাংলা মদ) উদ্ধার পাওয়া যায় । ছোট-বড় প্লাষ্টিকের বোতলে ৬৭ লিটার চোলাই (বাংলা মদ) উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়।

এসময় তিন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয় আটকৃতরা হলো- রাধিকাগঞ্জ এলাকার শ্রী ভরতের স্ত্রী মোদি সোনিয়া ওরফে (চান্দা), শ্রী মুখেশের স্ত্রী গীতা রানী দাস, শ্রী জনির স্ত্রী অঞ্জনা রাণী।

আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক সুফল কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে বন্ডবিল এলাকায় চেকপোস্ট বসায়।

সন্দেহজনক সিএনজি গাড়িতে তল্লাশি চালিয়ে ৬৭ লিটার চোলাই (বাংলা মদ) উদ্ধার করা হয়। যা অবৈধ মালের ৪শত টাকা লিটার হিসাবে মোট মূল্য ২৬ হাজার ৮শ টাকা। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মামলা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।