আলমডাঙ্গায় ব্রিটিশ টোবাকো’র লরি চাপায় কৃষকের মৃত্যু

আলমডাঙ্গায় ব্রিটিশ টোবাকো’র লরি চাপায় আইয়ুব হোসেন (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যার আগে আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের নওদাপাড়া নামক স্থানে ওই সড়ক দুর্ঘটনা ঘটে। এতে সাইকেলারোহী আইয়ুব হোসেন গুরুতর আহত হন। পুলিশ লরিটি উদ্ধার করে থানায় নিয়েছে।

নিহত আইয়ুব হোসেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের মৃত গারেস আলীর ছেলে। আইয়ুব হোসেন বাইসাইকেল চালিয়ে আলমডাঙ্গা থেকে বাড়ি ফিরছিলেন।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যার আগে আইয়ুব হোসেন বাইসাইকেল চালিয়ে আলমডাঙ্গা থেকে আমবাড়িয়ায় তার বাড়ি ফিরছিলেন। তিনি আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের নওদাপাড়া গ্রামের কাছাকাছি হলে কুষ্টিয়া থেকে আসা ব্রিটিশ টোবাকো’র তামাকবাহি একটি লরি তাকে চাপা দেয়।

এ সময় তিনি সাইকেল থেকে ছিটকে গাড়ির নিচে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। অবস্থা বেগতিক দেখে গাড়ির চালক গাড়ি রেখে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা আইয়ুব হোসেনকে উদ্ধার করে হারদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

থানার এসআই সফিকুল ইসলাম জানান, ঘাতক লরিটি থানায় নেওয়া হয়েছে। চালক পালিয়ে গেছে। দুর্ঘটনায় নিহত আইয়ুব হোসেনের লাশ হাসপাতাল থেকে থানায় নেওয়া হয়েছে। তিনি বলেন, নিহতের পরিবারের মতামত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।