আলমডাঙ্গায় মা-মেয়েকে পিটিয়ে আহত, ৫ লক্ষ টাকা লুটপাট

আলমডাঙ্গার কামালপুরে পূর্বশত্রুতার জের ধরে ঘরবাড়ি ভাংচুর ও নগদ টাকা লুটপাটের অভিযোগ উঠেছে। গত শনিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আদরী খাতুন বাদী হয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের কামালপুর গ্রামের ইরাক প্রবাসী কফিল উদ্দীনের স্ত্রী আদরী খাতুনের সাথে একই গ্রামের সফি উদ্দিনের ছেলে ফরজ উদ্দিনের সাথে দীর্ঘদিন জমি সংক্রান্ত পূর্বশত্রুতা চলে আসছে। স্বামী ইরাক প্রবাসী ও ছেলে সৌদি প্রবাসী হওয়ায় একাই আদরী খাতুন বাড়িতে বসবাস করে আসছে।

এ সুযোগে কফিল উদ্দীন বিভিন্ন সময় আদরীকে কুপ্রস্তাব দেয়। এরই পরিপ্রেক্ষিতে আদরী খাতুন তার নিজ জমিতে মেয়ে ও জামাই এর ঘর নির্মাণ করছে।

ওই জমিতে তার মেয়ে ও জামাই এর ঘর নির্মাণ না করে এমন হুমকি দিয়ে আসছিলো ফরজ উদ্দিন। গত (৩ সেপ্টেম্বর) শনিবার দুপুরে ফরজ উদ্দিনের নেতৃত্বে মৃত আব্দুল জলিলের ছেলে সফি উদ্দিন, আলাল উদ্দিন, সফি উদ্দিনের ছেলে মনোয়ার হোসেন, বাবলু হোসেন, আলাল উদ্দিনের ছেলে সোহাগ দিনদুপুরের অতর্কিত সন্ত্রাসী হামলা চালায়। আদরী খাতুন তাদের বাড়ি-ঘর ভাংচুর করতে থাকলে সে বাধা দেওয়া তাকে মারপিট করে। তার ছেলের বউ মিম ঠেকাতে গেলে তাকে শ্লীনতাহানীর চেষ্টা চালায়।

সে নিজেকে বাঁচাতে চেষ্টা করলে গলায় থাকা ১ ভরি স্বর্ণে চেইন ছিনিয়ে নেয়৷ আদরীর মেয়ে আমেনা রহমান তাদের বাঁচানোর চেষ্টা করলেও তাকে বেধড়ক মারপিট করে। হামলাকারীরা ঘরের মধ্যে ঢোকার চেষ্টা করলে আমেনা রহমানকে ধাক্কা দিয়ে ঘরে থাকা বাড়ি নির্মাণের সিমেন্ট কেনার ৫ লক্ষ টাকা লুটপাট করে। পরিবারের তিনজনকে আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে।

এ ঘটনায় আদরী খাতুন বাদী হয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।