আলমডাঙ্গায় যুবলীগের জাতীয় শোক দিবস পালন

আলমডাঙ্গা উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু’র ৪৫ তম মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। শোক দিবস উপলক্ষ্যে দিনের শুরুতেই জাতীয় ও কালো পতাকা উত্তোলন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শহরের বিভিন্ন মোড়ে মাস্ক বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপজেলা যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন সোনাহার মন্ডলেল সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জিল্লুর রহমান, কেন্দ্রীয় যুবলীগ নেতা মাসুদ মোস্তাফিজ, জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাকু, আজাদ, শুভ। উপজেলা যুবলীগের সদস্য সিদ্দিকুর রহমানের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন পৌর যুবলীগের আহ্বায়ক আশাদুল ইসলাম ডিটু, যুগ্ম-আহ্বায়ক জাহেদুল ইসলাম, মামুনুর রশিদ হাসান।

উপজেলা যুবলীগের সদস্য সাইফুল ইসলাম, মনিরুজ্জামান হিটু, সনি , চন্দন, জাহাঙ্গীর ,পাপন, সাব্বির, হাসিব, রকি। পৌর যুবলীগের সদস্য সোহাগ, আনিছ, রায়হান, রনি ডাক্তার, রিপন, সাগর, পিয়াস, রুবেলসহ বিভিন্ন ইউনিয়নের নেত্রবৃন্দ।