আলমডাঙ্গায় র‌্যাবের অভিযান,২ কেজি গাঁজাসহ আটক-১

আলমডাঙ্গার হারদী গ্রামের ঝিনাইদহ র‌্যাব-৬ মাদকবিরোধী অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ ব্যবসায়ী আয়েন আলীকে আটক করেছে।

গত মঙ্গলবার বিকালে হারদী বাজারস্থ ডিস মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে তাকে আটক করে। পরে আলমডাঙ্গা থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

জানাগেছে, কুষ্টিয়া মিরপুর উপজেলার পাগলা গোপিনাথপুর গ্রামের মৃত নবী ছদ্দিনের ছেলে আয়েন আলী (৩৫) দীর্ঘদিন ধরে গাঁজা সেবন ও বিক্রয় করে আসছে। সে বাইরে থেকে গাঁজা ক্রয় করে নিয়ে এসে মিরপুর উপজেলার পাগলা, মালিহাদ, ঝুটিয়াডাঙ্গা, আসাননগর, চকহারদী, বাজিতপুর ও পার্শবর্তী আলমডাঙ্গা উপজেলার কয়েকটি গ্রামের খুচরা ও পাইকারি বিক্রয় করে আসছিল। গত মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প-৬“র ডিএডি নজরুল ইসলাম অফিসার ফোর্স নিয়ে হারদী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

এসময় হারদী বাজারস্থ ডিস মোড়ে র‌্যাবে উপস্থিতি টের পেয়ে আয়েন আলী কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে। আটকের পর তার নিকট থাকা ব্যাগ তল্লাশিকালে ২ কেজি গাঁজা উদ্ধার করে। রাতেই আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আয়েন আলীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এছাড়া তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মাদক মামলা রয়েছে। বুধবার তাকে আদালতে প্রেরন করা হয়েছে।