আলমডাঙ্গায় লুডুগেম জুয়া খেলার সময় ৪ যুবক আটক,টাকা ও মোবাইল উদ্ধার

আলমডাঙ্গায় লুডুগেম জুয়া খেলার সময় ৪ যুবক আটক,টাকা ও মোবাইল উদ্ধার

আলমডাঙ্গা থানা পুলিশ জুয়া বিরোধী অভিযান চালিয়ে মোবাইল ফোনে লুডু গেম জুয়া খেলার সময় নগদ টাকাসহ ৪ যুবককে আটক করেছে। গত বৃহস্পতিবার রাতে পৌর এলাকার গোবিন্দপুর মাঠপাড়ার থেকে তাদেরকে আটক হয়। এসময় নগদ টাকা ও লুডু গেম জুয়া খেলায় ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়েছে।

জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর মাঠপাড়ার সাইফুল ইসলামের বাড়ির পিছনে ফাঁকা মাঠে কয়েকজন যুবক মোবাইল ফোনে টাকার বিনিময়ে লুডু গেম জুয়া খেলছিল। সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার এসআই আশিকুল হক, এসআই দেবাশিষ মহলদার ও এএসআই জালাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়।

পুলিশ মোবাইল ফোনে টাকা দিয়ে লুডু গেম জুয়া খেলা অবস্থায় গোবিন্দপুর মাঠপাড়ার মৃত সাহাজ উদ্দীনের ছেলে শহিদুল ইসলাম(৩০), একই পাড়ার শহিদুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (৩২), সোহেল আলীর ছেলে রিংকু আলী(১৮) ও হেলাল উদ্দিনের ছেলে কিশোর মোহাম্মদ নাঈম(১৫) কে আটক করে।

আটকের পর তাদের নিকট থেকে নগদ ২ হাজার ৭শ’ ৫০ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত একটি মোবাইল ফোন উদ্ধার করে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় ১৮৮৬ সালের প্রকাশ্যে জুয়া আইনের ৩/৪” ধারায় মামলা দায়ের করা হয়েছে। গতকালই তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।