আলমডাঙ্গায় শিশু সন্তান রেখে বখাটের হাত ধরে উধাও প্রবাসীর স্ত্রী

ঘরে নাবালক ছেলে সন্তান রেখে এক বখাটের হাত ধরে উধাও হয়েছেন প্রবাসীর স্ত্রী। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। শিশু সন্তান শাওন (৪) দিনরাত কেঁদেই চলছে মায়ের জন্য।
ঘটনাটি ঘটেছে আলমডাঙ্গা উপজেলার কুমারি ইউনিয়নের দুর্গাপুর গ্রামে ঘটেছে।

এলাকাবাসী জানান, আলমডাঙ্গা উপজেলার হারদি ইউনিয়নের কেশবপুর গ্রামের রজব আলির সাথে দুর্গাপুর গ্রামের সামসুল হকের ছেলে শরিফার সাথে গত ৭ বছর পূর্বে বিবাহ হয়। বিবাহের ২ বছর পর তাদের দাম্পত্য জিবনে একটি পুত্র সন্তানের জন্ম হয়। পারিবারিক উন্নতির লক্ষ্যে রজব আলি মালয়েশিয়ায় কর্মের উদ্দেশ্যে পাড়ি জমায়।

রজব আলি দীর্ঘ ৪ বছর যাবৎ প্রবাস জীবন-যাপন করছে। এরই সুযোগে মাদাহুদা গ্রামের সামসুল হকের ছেলে ২ স্ত্রী ডিভোর্স দিয়ে আবারো প্রবাসীর স্ত্রীর সাথে গোপনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

মাদারহুদা এলাকায় বখাটে হিসেবে পরিচিত এবং সে আগে ২ টি বিয়ে করেছিল। তার স্ত্রীও তাকে ছেড়ে চলে গেছে।

স্বামীর ঘর ছাড়া শরিফার ভাই জানান, মাদারহুদা গ্রামের রাজমিস্ত্রি শান্ত তার বোনকে ফুসলিয়ে নিয়ে গেছে। যাওয়ার সময় শরিফা এক লাখ টাকা ও তিন ভরি গহনা নিয়ে গেছে। তার ১ শিশু সন্তান মায়ের জন্য শুধুই কান্নাকাটি করছে।

শরিফার স্বামী রজব আলি মুঠোফোনে জানান, আমি প্রবাসে থাকার সুযোগে শান্ত আমার স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেছে। আমি এ ঘটনার বিচার চাই।

মাদারহুদা গ্রামের আব্দুস সামাদ জানান, শান্তর আগের স্ত্রী চলে যাওয়ায় সে অন্যের স্ত্রী ভাগিয়ে নিয়ে গেছে।

এ ঘটনায়, শরিফার পরিবারের লোকজন বাদি হয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে পুলিশের তোপের মুখে লম্পট শান্ত ও প্রবাসীর স্ত্রী শরিফা খাতুন থানায় উপস্থিত হয়।

থানা পুলিশের মধ্যস্ততায় স্বামী সন্তান রেখে পরকিয়া প্রেমিকের সাথে যেতে সমর্থন করে। এবং মুচলেকার মাধ্যমে প্রবাসী স্বামী সন্তান রেখে পরকিয়া প্রেমিকের হাত ধরে চলে যায়।