আলমডাঙ্গায় শীর্ষ মাদক বিক্রেতা বোমা কালাম গাঁজাসহ গ্রেপ্তার

আলমডাঙ্গায় শীর্ষ মাদক বিক্রেতা বোমা কালাম গাঁজাসহ গ্রেপ্তার

৫’শ গ্রাম গাঁজাসহ আলমডাঙ্গা উপজেলার বেলগাছি এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী আবুল কালাম ওরফে বোমা কালাম (৪৫) কে আটক করেছে পুলিশ।

আটকৃত আবুল কালাম বেলগাছি মালিথা পাড়ার সাহেব আলী মালিথার ছেলে। সোমবার আলমডাঙ্গা থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে আটক করে।

সে আঞ্চলিক ভাবে বোমা কালাম হিসেবে পরিচিত থাকলেও বর্তমানে সে শীর্ষ মাদকদ্রব্য গাঁজা ব্যবসায়ী নাম খ্যাতি অর্জন করেছে। তার বিরুদ্ধে আলমডাঙ্গা সহ বিভিন্ন থানায় একাধিক মাদক সহ বিভিন্ন মামলা রয়েছে।

পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার বেলগাছি ইউনিয়নের মালিথা গ্রামের আবুল কালাম ওরফে বোমা কালাম। সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা বিক্রয় করে আসছে। ইতিপূর্বে আইনশৃঙ্খলা বাহিনী র্যাব, ডিবি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সহ আলমডাঙ্গা থানাপুলিশ তাকে একাধিকবার গ্রেপ্তার করে।

সে বেলগাছি সহ পার্শ্ববর্তী ডামোশ, কেদারনগর, কাশিপুর, ফরিদপুর, এরশাদপুর ছাড়াও পৌর এলাকার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি গাঁজা বিক্রয় করে। কালামের অনুপস্থিতিতে তার স্ত্রী মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের হাল ধরে।

এসুত্রে আলমডাঙ্গা থানাপুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বেলগাছি শীর্ষ মাদক ব্যবসায়ী আবুল কালামের বাড়িতে অভিযান পরিচালনা করে। পুলিশ কালামের বাড়ির পাশের আম বাগান থেকে তাকে আটক করে। কালামের তথ্যমতে ৫’শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।