আলমডাঙ্গায় সরকারি হাসপাতালে চাকুরির প্রলোভনে অর্থ আত্মসাৎ মামলা, জামিন না মঞ্জুর

আলমডাঙ্গার কেশবপুর গ্রামে সরকারি হাসপাতালে চাকুরি দেবার প্রলোভন দেখিয়ে ৬ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেবার অভিযোগ উঠেছে। এঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা আমলী আদালতে প্রতারণার মামলা দায়ের করেছে। গত (১৫ ফেব্রুয়ারি) বুধবার চুয়াডাঙ্গা আদালতে জামিন নিতে গেলে কোর্ট জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানো নির্দেশ দেয়।

স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার কেশবপুর গ্রামের মনছের আলির ছেলে সাজু (৩৫)। তিনি পেশায় হারদি ইউনিয়নের কেশবপুর পোস্ট হিসেবে কর্মরত রয়েছে। গত ২০১৯ সালের ১০ অক্টোবর প্রতারিত সাজু ৬ লাখ ৬০ হাজার টাকার চুক্তিতে সরকারি হাসপাতালে চাকুরির দেবার প্রতিশ্রুতি দেয়।

ভুক্তভোগী কেশবপুর গ্রামের মৃত গোলাম আবেদিনের ছেলে রকিব উদ্দীনের নিকট থেকে টাকা নেয়। দীর্ঘদিন অতিক্রম হলেও চাকুরি দিতে ব্যর্থ হয় সাজু। প্রতারিত সাজুর নিকট টাকা ফেরৎ চাইলেও সে দিতে অস্বীকার করে। এমন ঘটনায় রকিব বাদী হয়ে চুয়াডাঙ্গা আলমডাঙ্গা আমলী আদালতে প্রতারণা মামলা দায়ের করেন। ওই মামলায় সাজু ও সহযোগী সেলিমকে জামিন না মঞ্জুর করে চুয়াডাঙ্গা জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

এদিকে এলাকাবাসী দাবি করে বলে গত ২০১৫ সালে অভিযুক্ত সাজু জোরপূর্বক অস্ত্র দেখিয়ে জমি রেজিস্ট্রি সংক্রান্ত মামলায় কারাভোগ করেছে।