আলমডাঙ্গায় সাইকেল কিনে বাড়ি ফেরা হলো না আনিসের

আলমডাঙ্গা উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আনিস উদ্দিন (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে উপজেলার বেলগাছি গ্রামের মালিতাপাড়ার জামে মসজিদের সামনে এদূর্ঘটনা ঘটে।

নিহত আনিস উদ্দিন একই উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। এঘটনার পর পুলিশ ট্রাকসহ চালক রাজু ও তার সহকারী সেলিমকে আটক করে থানায় নিয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, আলমডাঙ্গা উপজেলার আইলহাঁস ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আনিস উদ্দিন। গতকাল বৃহস্পতিবার দুপুরে আলমডাঙ্গায় পুরাতন সাইকেল কিনতে আসে। সাইকেল কিনে বিকেল ৫ টার দিকে বাড়ি ফিরছিলো।

পথের মধ্যে বেলগাছি মালিথাপাড়া এলাকায় পৌঁছালে তিব্র যানজটে আটকে যায় আনিস। এ সময় সে মালিথাপাড়ার মসজিদের নিকট দাড়ালে পিছন থেকে দ্রুত গতিতে আসা ট্রাক তাকে ধাক্কা দেয়। এসময় আনিস ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই সে মারা যায়।
এ ঘটনায় পর ট্রাক ড্রাইভার দ্রুত গতিতে গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে।

এলাকাবাসী ওই গাড়ি ধাওয়া করে গাড়ির চালক ও হেলপারকে আটক করে। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশের সুরতহাল রিপোর্ট সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য পুলিশ হেফাজতে নেয়।

পরে লাশের পরিবারের লোকজন বাদি না হওয়ায় পুলিশ রাতেই লাশ দাফনের অনুমতি প্রদান করে। নিহত আনিসের লাশ রাতেই পাইকপাড়া কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, আলমডাঙ্গার বেলগাছি গ্রামে ট্রাকের ধাক্কায় চাকায় নিচে পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়নাতদন্তের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়। পরিবারের পক্ষ থেকে বাদি না হওয়ায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়।