আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দুজন

আলমডাঙ্গার হক ফিলিং স্টেশনের সন্নিকটে গতকাল বৃহস্পতিবার দুপুরে ট্রাক্টরের চাপায় পাখি ভ্যানের দুইজন আরোহী গুরুতর আহত হয়েছেন। আহতদের সংকটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দুজন হলেন আলমডাঙ্গার খাদিমপুর ইউনিয়নের জুগিরহুদা গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে সাহাবুল হক ও একই গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে রমজান আলী।

প্রত্যক্ষদর্শীরা জানান, জুগিরহুদা গ্রাম থেকে সাহাবুল হক পাখি ভ্যানে পান বোঝায় করে আলমডাঙ্গা হাটে আসছিলেন। পানের মালিক রমজান আলী ভ্যানেই বসা ছিলেন। তাদের ভ্যান আলমডাঙ্গার হক ফিলিং স্টেশনের কাছাকাছি পৌঁছালে একটি দ্রুত গতির ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে ভ্যানটি সড়কের ওপর উল্টে গেলে ট্রাক্টরটি ভ্যানের ওপর উঠে পড়ে।

এ ঘটনায় ভ্যানচালক সাহাবুলের পেটের ভুড়ি বেরিয়ে গেলে অতিরিক্ত রক্তক্ষরণ হয় এবং তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। সড়কে পড়ে থাকা রমজানের পা ও বুকের ওপর দিয়ে ট্রাক্টরের চাকা চলে যায়। এতে তার একটি পা ভেঙ্গে যায়। ঘটনায় ট্রাক্টর চালক চুয়াডাঙ্গার শলুয়া বলদিয়ার ওমর আলীর ছেলে আবু শামাও আহত হন।

স্থানীয়রা আহত তিনজনকেই আলমডাঙ্গার ফাতেমা টাওয়ার হাসপাতালে ভর্তি করান। কিন্ত ভ্যান চালক সাহাবুল ও পান ব্যাপারী রমজান আলীর অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

আহত সাহাবুলের ভাই নিজাম উদ্দিন রাজশাহী থেকে জানান, রাতে দুজনকেই অপারেশন করবেন বলে ডাক্তাররা জানিয়েছেন ।