আলমডাঙ্গায় ২ দিনব্যাপী বিজ্ঞান মেলার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

আলমডাঙ্গায় ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ২ দিনব্যাপী বিজ্ঞান মেলার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ এবং বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে ‘স্মার্ট ফোনে আসক্তি: পড়াশোনার ক্ষতি’ এ প্রতিপাদ্যর উপর বিতর্ক প্রতিযোগীতা এবং বিকালে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণ আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আরাফাত রহমান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গনু, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সালমুন আহমেদ ডন, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল বারী, আলমডাঙ্গা সরকারি কলেজের অধ্যক কৃষিবিদ গোলাম সরোয়ার মিঠু, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আশুরা খাতুন পাতা।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব শামীম রেজার উপস্থাপনায় পাইলট সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান, বাদল স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক নুরুল ইসলাম দিপু, আলমডাঙ্গা সিদ্দীকিয়া আলিম মাদ্রাসার সুপার সিরাজুল ইসলাম প্রমুখ। পরে মেলায় অংশ গ্রহণকারীদের মধ্যে ও প্রতিযোগীতায় অংশ গ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।