আলমডাঙ্গায় ৩৫৩ পিস ট্যাপেন্টা ও নগত অর্থসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আলমডাঙ্গায় ৩৫৩ পিস ট্যাপেনডা ডল ও নগত ৬ লক্ষ ৩০ হাজার টাকা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল ৬ টার দিকে পৌর এলাকার কলেজপাড়া থেকে তাদের আটক করে।

আটকৃত ব্যক্তিরা কলেজপাড়া এলাকার শ্যামল কুমার সাহার ছেলে সুবেন্দ্র কুমার সাহা (২৫), তার মা মঞ্জু রাণী সাহা (৫১), সানোয়ার হোসেন মোল্লার ছেলে মোখলেছুর রহমান মিলন (৪৪)।

এজাহার সূত্রে জানাযায়, আলমডাঙ্গা পৌর এলাকার কলেজপাড়ার সুবেন্দ্র কুমার সাহা সহ তার পরিবার ইতালি প্রবাসী জামিরুল ইসলামের বাড়িতে ভাড়ায় বসবাস করে। কলেজপাড়ার বাসাটি আবাসিক হওয়ায় গোপনে বাড়িতে ট্যাপেনডা ডল নেশা জাতীয় দ্রব্য বিক্রয় করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার ওসি আলমঙ্গীর কবিরের নির্দেশে এসআই সঞ্জিত কুমার , এসআই আলমঙ্গীর হোসেন, এসআই মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স কলেজপাড়ায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় সুবেন্দ্র কুমার সাহার বাড়ি থেকে মোখলেছুর রহমান মিলনকে আটক করে।

তার শরীর তল্লাশি করে ৫৩ পিস ট্যাপেনডা ডল ও ২ পিস ইয়াবা উদ্ধার করে। তার স্বীকারোক্তিতে সুবেন্দ্র কুমার সাহার বাড়িতে তল্লাশি করে পুলিশ। বাড়ি থেকে ৩ শ পিস ট্যাপেনডা ডল ও মাদক বিক্রয়ের ৬ লক্ষ ৩০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। শনিবার সংশ্লিষ্ট মামলায় জেল হাজতে প্রেরণ করে।