আলমডাঙ্গায় ৫ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন

আলমডাঙ্গায় বাংলাদেশ ফার্মাসিটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন (ফারিয়া) আলমডাঙ্গা শাখার উদ্যোগে ৫ দফা দাবি আদায়ের লক্ষে মানববন্ধন ও সমাবেশ অনুষ্টিত হয়েছে।

গতকাল সকাল ১০টার দিকে আলমডাঙ্গা প্রধান সড়ক সংলগ্ন আলতায়েবার মোড়ে মানব বন্ধন ও সমাবেশ অনুষ্টানে সভাপতিত্ব করেন, ফারিয়া আলমডাঙ্গা শাখার সভাপতি রফিকুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান ফারিয়া আলমডাঙ্গা শাখার প্রধান উপদেষ্টা আইয়ুব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি ফারিয়ার উপদেষ্টা খন্দকার শাহ্ আলম মন্টু, সুজিৎ কুমার শীল, ইউনুচ আলী, হুমায়ন কবির, খবির উদ্দিন মালিক, কামরুল ইসলাম।

সভায় বক্তাগণ বলেন আমাদের ৫ দফা দাবি মানতে হবে। বিশেষ করে সরকারি নতুন বেতন স্কেল অনুযায়ি ৭ম গ্রেডে বেতন নির্ধারন, বর্তমান মুল্যস্ফিতির সাথে সামঞ্জস্য রেখে টিএ, ডিএ ও অন্যান্ন ভাতাদী প্রদান, চাকুরির নিরাপত্তা ও নিশ্চয়তা বিধান সহ একটি সুনিদৃষ্ট নীতি মালা প্রনয়ন, বাংলাদেশ ফার্মাসিটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোয়োসিয়েসন ফারিয়া কে সরকার কতৃক স্বীকৃতি প্রদান, সাপ্তাহিক ছুটি সহ সকল জাতীয় ছুটি ভোগের বিধান প্রনয়ন করা।

অধিকার আদায়ে আমরা সবাই এক সাথে এই শ্লোগান কে প্রতিপাদ্য করে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি হাফিজুর রহমান, সাধারন সম্পাদক জিল্লুর রহমান, মোর্সেদ আলম, মাহফুজুর রহমান, ইয়ানুর রহমান, আব্দস সালাম, আসাদুজ্জামান, জাহাঙ্গীর আলম, কামরুজ্জামান, মাহবুবুর রহমান, মিলন হোসেন, নাজমুল হক, নজরুল ইসলাম, আশরাফুল ইসলাম, শ্রী অরুপ কুমার, তালাশ মাহমুদ প্রমুখ। প্রধান অতিথি ফারিয়ার ৫ দফা দাবি আদায়ে ফারিয়ার পাশে থাকার অঙ্গিকার ব্যাক্ত করেন।

আলমডাঙ্গা প্রতিনিধি