আলমডাঙ্গা অফিসার্স ওয়েল ফেয়ার ক্লাবের পক্ষ থেকে ওসিকে বিদায় সংবর্ধনা

আলমডাঙ্গা উপজেলা অফিসার্স ওয়েল ফেয়ার ক্লাবের পক্ষ থেকে আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মুন্সি আসাদুজ্জামানকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গতকাল সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ হলরুমে বিদায় সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন অফিসার্স ক্লাবের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন। তিনি বলেন একজন অফিসার যোগদান করার ৮ মাসের মধ্যে বদলী হলে সে কাজ করবে কি ভাবে, একজন ভাল মানুষ হিসেবে আসাদুজ্জামানের সুনাম ছিল, আমি তার মঙ্গল কামনা করছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান খন্দকার সালমুন আহম্মেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, সম্পাদক সমাজ সেবা কর্মকর্তা আফাজ উদ্দিনের উপস্থাপনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ আলী জিন্নাহ, প.প. কর্মকর্তা হাসানুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা আনিসুজ্জামান, বিআরডিবি কর্মকর্তা সায়লা সারমিন, মৎস কর্মকর্তা ফাতেমা কামরুন্নাহার আখি, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল বারি, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: আব্দুল্লাহিল কাফি, জেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি নুরুল ইসলাম, সম্পাদক এ্যাড: আব্দুল মালেক, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি কাউছার আহম্মেদ বাবলু, সম্পাদক নুরুল ইসলাম নুরু, টিএইএ ডা. হাদী জিয়াউদ্দিন আহম্মদ, প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ্ আলম মন্টু, সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হামিদুল ইসলাম আজম, উপজেলা প্রকল্প কর্মকর্তা এনামুল হক, মৎস স¤প্রসারণ কর্মকর্তা আব্দুল মালেক প্রমুখ।

উল্লেখ্য ওসি আসাদুজ্জামান চুয়াডাঙ্গা এসপি অফিসে বদলী হয়েছেন। সে বক্তব্য রাখতে গিয়ে বলেন আমি আলমডাঙ্গা উপজেলায় চাকরি করে সথেষ্ট স্বাচ্ছন্দ বোধ করেছি। অত্র উপজেলার মানুষের সাথে কাজ করে যথেষ্ট শিক্ষা লাভ করতে সক্ষম হয়েছি, আমি আলমডাঙ্গার কথা চিরদিন স্বরন রাখব।

উপজেলা নির্বাহী অফিসার বলেন আমরা চাকরি করতে গিয়ে প্রথমেই শপথ করি চাকরির স্বার্থে যে কোন জায়গায় বদলি করলে চারকির স্বার্থে সেখানেই যাব, থানা অফিসার ইনচার্জ খুব দায়িত্ববান ছিলেন, সব সময় সহযোগীতা পেয়েছি, খুব ভাল মানুষ ছিলেন, আমি তার সার্বিক মঙ্গল কামনা করি। আলমডাঙ্গার চুয়াডাঙ্গাতেও সঠিক ভাবে দায়িত্ব পালন করবেন। অনুষ্ঠান শেষে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে তাকে উপহার প্রদান করা হয়।

আলমডাঙ্গা প্রতিনিধি