আলমডাঙ্গা দমদমা গ্রামের মারপিটের ঘটনায় মৃত্যু পথে দিনমজুর

আলমডাঙ্গার নাগদাহ ইউনিয়নের দমদমা গ্রামে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় মৃত্যুপথে দিনমজুর রমজান আলী। ঢাকা ও রাজশাহী চিকিৎসা নিয়েও সুস্থ হতে না পারায় মৃত্যুর প্রহর গুনছে রমজান। মারপিটের ঘটনায় আলমডাঙ্গা থানায় ও কোর্টে অভিযুক্ত আলম আলীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

অভিযুক্ত আলম আলী আইলহাঁস ইউনিয়নের টাকপাড়া গ্রামের কাশেম মন্ডলের ছেলে।

জানাগেছে, গত ৫ মাস পূর্বে নাগদাহ ইউনিয়নের বলিয়াপুর দমদমা গ্রামের রমজান আলী টাকপাড়া গ্রামের আলম আলীর পুকুরে মাছ ধরতে যায়। ভুক্তভোগী রমজান পেশায় মৎস্যজীবী। পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে আলম আলী তার ছেলে হাসেম আলী মৎস্যজীবী রমজানকে বেধড়ক মারপিট করে। এতে গুরুত্বর আহত হয়।

আহত অবস্থায় স্থানীয় চিকিৎসা শেষে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হয়। সদর হাসপাতালে তার শারীরিক অবস্থা অবনতি হলে প্রথমে রাজশাহী পরে ঢাকায় ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক আঘাত প্রাপ্তির কারণে কিডনিজনিত রোগে আক্রান্ত হয়েছে বলে জানায়। চিকিৎসায় উন্নতি না হওয়ায় রমজানকে বাড়ি পাঠিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

এঘটনায় ভুক্তভোগী রমজানের স্ত্রী বাদী হয়ে আলমডাঙ্গা থানা ও চুয়াডাঙ্গা আমলী আদালতে হত্যা চেষ্টা অভিযোগে মামলা দায়ের করে। এরপরেই ভুক্তভোগী রমজানের পরিবারকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ তুলেছে।