আলমডাঙ্গা পৌরসভার মেয়র প্রার্থী ফারুকের পথসভা

আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক মোটর সাইকেল শো-ডাউন ও পথসভা করেছেন। তিনি গতকাল বৃহস্পতিবার পৌর এলাকার গোবিন্দপুর, বন্ডবিল, স্টেশনপাড়া, পশুহাট সোনাপট্রি, আনন্দধাম, হাউসপুর এরশাদপুরসহ বিভিন্ন এলাকায় মোটর সাইকেল শো-ডাউন করেন। পরে স্বাধীনতা স্তম্ভের নিকট পথসভা করেন।

পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে মতিয়ার রহমান ফারুক বলেন, আলমডাঙ্গা পৌরসভায় যদি উন্নয়ন চান, তাহলে পৌর চেয়ারের পরিবর্তন আনতে হবে। যারা এই পৌরসভায় ঘুরে ফিরে চেয়ারে বসেছে, তারা বার বার বলে আর একবার সুযোগ দিন। সুযোগ পেয়ে নিজেদের ভাগ্যের উন্নয়ন ছাড়া পৌরসভার কোন উন্নয়ন করেনি। আমরা আলমডাঙ্গা পৌরসভাকে একটি পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলতে চাই। এই পৌরসভায় অডিটোরিয়াম দেখতে চাই, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করতে চাই, রাস্তা-ঘাটের উন্নয়ন করতে চাই।

পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু মুসা, দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল।
কোষাধ্যক্ষ শরিফুল ইসলামের পরিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আবু জিহাদ লাকচু, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল লতিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান রিপন, শ্রম বিষয়ক সম্পাদক সাগর আহম্মেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ নাসিম, সদস্য জহুরুল ইসলাম ঝন্টু, ছাত্রলীগ নেতা সৈকত আহম্মেদ, মুস্তাফিজুর রহমান মিলন, সুজন আলী, অভি, যুবলীগ নেতা শুভ আহম্মেদ, মোঃ নাসির উদ্দিন, নাছের মন্ডল, লিপু বিশ্বাস, মোঃ সেলিম মোল্লা মোঃ উজ্জল প্রমুখ।