আলমডাঙ্গা প্রাইম পলেটেকনিক ইনস্টিটিউটে বিদায় সংবর্ধনা

আলমডাঙ্গা প্রাইম পলেটেকনিক ইনস্টিটিউটে বিদায় সংবর্ধনা, বৃত্তিপ্রদান ও বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্টানের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী সভা অনুষ্টিত হয়েছে।

গতকাল সকাল সাড়ে ৯টার দিকে প্রাইম পলেটেকনিক ইনস্টিটিউট চত্তরে অনুষ্টানে সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন। তিনি বলেন বর্তমান সরকার কারিগরী শিক্ষার উপর জোর দিয়েছে, আমাদের মানব সম্পদকে মনব শক্তিতে রুপান্তরিত করতে কারীগরি শিক্ষার বিকল্প নেই।

বিদেশে যারা যাচ্ছে তাদের বেশির ভাগই অদক্ষ, যদি দক্ষ শ্রমিক হত তাহলে তাদের প্রতারিত হতে হত না।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহম্মেদ ডন, প্রতিষ্ঠানের পরিচলনা পরিষদের সদস্য সোনালী ব্যাংকের সাবেক ম্যানেজার সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত আলী লিপু মোল্লা, প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মন্টু, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হামিদুল ইসলাম আজম, আলইকরা ক্যাডেট একাডেমীর অধ্যক্ষ এনামুল হক।

শিক্ষক এমদাদুল হকের উপস্থাপনায় বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য সাবেক রেলওয়ে স্টেশন মাষ্টার শামসুল হক টুকু, নাজমুল হোসেন পলাশ, কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ জামসিদুল হক মুনি, শিক্ষক সোহেলী নাশরিন, শাজাহান আলী, শামিম আহম্মেদ, সদস্য মকবুল হোসেন, পানিউন্নয়ন বোর্ডের সাবেক কর্মকর্তা আলী আকবর প্রমুখ।

মানপত্র পাঠ করেন রুবিনা খাতুন, ছাত্র, ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন মীর ফাহিম ফয়সাল, সমাপ্তি আরা প্রমুখ।

কলেজের শিক্ষার্থীরা একটি বাল্য বিয়ে নিয়ে নাটিকা করেন। সব শেষে শ্রেষ্ট শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয় এবং বৃত্তি প্রদান করা হয়েছে, এছাড়াও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

-আলমডাঙ্গা প্রতিনিধি