আলমডাঙ্গা সাহিত্য পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত

আলমডাঙ্গা সাহিত্য পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত

আলমডাঙ্গা সাহিত্য পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। আজ আলমডাঙ্গা সাহিত্য পরিষদের আয়োজনে ফুডপার্ক হোটেলে ইফতার পুর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন আলমডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি সাবেক প্রধান শিক্ষক ওমর আলী মাষ্টার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মন্টু। তিনি বলেন পবিত্র রমজান মাস সিয়াম সাধনের মাস, এই মাসে আপনারা যারা সাহিত্য সেবা করেন, তারা লেখনীর মাধ্যমে পবিত্র মাহে রমজান সম্পর্কে তুলে ধরুন। সকলে সততার সাথে নিষ্টার সাথে কবিতা, গল্পে,প্রবন্ধে সবকিছুতেই সত্য লেখার অভ্যাস গড়ে তুলতে হবে। আমরা যারা সাংবাদিকতা করি তারাও পবিত্র মাসে সপথ নেব সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করব। আল্লাহ পাক সততা এবং হালাল রুজিসহ সকলকে সত্যপথ দেখাতে সহায়তা করবে,এই মাসে আল্লাহ তালা কবর বাসিদের আজাব মাফ করে দেন, তাই রহমতের মাসের শেষ দিন ২০ রমজানে আমরা যারা উপস্থিত আছি তারা কোন ভাবেই কাউকে ঠকাব না, আমাদের দ্বারা কেউ প্রতারিত হবে না।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা সাহিত্য পরিষদের সাধারন সম্পাদক কবি ও সাহিত্যিক হামিদুল ইসলাম, গাঙচিল সাহিত্য পরিষদের সভাপতি কবি জামিরুল ইসলাম, সাধারন সম্পাদক কবি হাবিবুর রহমান মজুমদার, সাহিত্য পরিষদের সাংগাঠনিক সম্পাদক কবি গোলাম রহমান চৌধুরি, কবি সিদ্দিকুর রহমান, কবি মহসীনুজ্জামান চান্দ, কবি জাহাঙ্গির হোসেন,মোবারক হোসেন প্রমুখ। দোয়া পরিচালনা করেন কবি সিদ্দিকুর রহমান