আল-আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড। ব্যাংকটিতে ‘ট্রেইনি ফিল্ড সুপারভাইজার, ফিল্ড সুপারভাইজার।’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইন মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম

ট্রেইনি ফিল্ড সুপারভাইজার, ফিল্ড সুপারভাইজার।

যোগ্যতা

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে মোট জিপিএ ৬ থাকতে হবে।

প্রাথীকে বাংলাদেশের যেকোনো গ্রামীণ এলাকায় অবস্থিত শাখাসমুহে নিয়োজিত থেকে এসএমই এবং মাইক্রোফাইন্যান্স কাজে আগ্রহী থাকতে হবে । প্রাথীকে অবশ্যই মাইক্রোফাইন্যান্স ওয়ার্ড , এক্সেল, পাওয়ার পয়েন্টসহ কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।

বেতন

ফিল্ড সুপারভাইজার পদে নির্বাচিত প্রার্থীগণ ৮০০০-৬০০*৬-১১৬০০ ইবি – ৮৭০ * ৮-১,৮৫৬০/- বেতন স্কেলে সর্বসাকুল্যে ১৮,১০০ /- (আঠারো হাজর একশত) টাকাসহ ব্যাংকের প্রচলিত অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন এবং

ট্রেইনি ফিল্ড সুপারভাইজার পদে নিয়োগ প্রাপ্তদের শিক্ষানবিশকাল ০৬ (ছয়) মাস । এ সময়ে ১৫,০০০/- (পনের হাজার টাকা) প্রদান করা হবে । সফলভাবে শিক্ষানবিশকাল শেষ করার পর যারা স্থায়ীভাবে নিয়োগপ্রাপ্ত হবেন তাদেরকে ৮০০০-৬০০*৬-১১৬০০ ইবি – ৮৭০ * ৮-১,৮৫৬০/- বেতন স্কেল এবং ব্যাংকের অন্যান্য সুবিধাসহ সর্বসাকুল্যে ১৮,১০০ /- (আঠারো হাজর একশত ) টাকা প্রদান করা হবে। নিয়োগ প্রাপ্ত ব্যাক্তিরা ব্যাংকের প্রচলিত অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ

৮ এপ্রিল, ২০২০।

সূত্র : বিডিজবস