আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলি

একটি রাজনৈতিক দলে নেতা হওয়ার প্রতিযোগিতা থাকবেই। আজ একজন নেতৃত্ব দেবে কাল একজন সে জায়গায় আসবে। এখানে নেতা হওয়ার প্রতিযোগিতায় একই দলের আদর্শে থেকে আমাদের কেন বিভক্ত হতে হবে।

গতকাল সোমবার বিকেলে বিজয় দিবস পালন উপলক্ষে ও কাউন্সিল প্রসঙ্গে এমনটি বলেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার স্বপ্নের বাংলাদেশ গড়তে আমাদের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোন বিকল্প নেই। আজ একজন নেতা হলে একই দলে থেকে কেন আরেক জন হিংসা করবে। এটাতো আমাদের কাম্য হওয়া উচিৎ নয়। আজ আমি উপজেলা আওয়ামী লীগের নেতা হয়েছি কাল আমি থাকবনা নতুন কেউ আসবে।

নতুন যেই নেতৃত্ব দেবে তাকে আমাদের সবাইকে মেনে নিতে হবে।
তিনি বলেন, দেখুন শেখ হাসিনার নেতৃত্বে আজ বিশ্বে আমাদের বাংলাদেশ অনেকদুর এগিয়ে গেছে। এরপরও আজ উন্নত বাংলাদেশকে পিছিয়ে রাখতে এক ধরণের কুচক্রি মহল উঠে পড়ে লেগেছে কৃত্রিমভাবে সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্য মুল্যে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে নিয়ে যাওয়ার পায়তারা করছে।

কিন্তু তাদের বোঝা উচিৎ এটা শেখ হাসিনার আওয়ামী লীগের বাংলাদেশ। শেখ হাসিনার বাংলাদেশে সকল শ্রেনী পেশার মানুষ সুখে থাকে শান্তিতে থাকে।
তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, নেতৃত্বে দিতে গিয়ে নেতৃত্বের প্রতিযোগিতা দিতে গিয়ে দয়া করে দলকে বিভক্ত করবেননা।

এমপি সাহিদুজ্জামান খোকন আগামী ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করার লক্ষ্যে নেতা কর্মীদের যথা সময়ে গাংনী শহীদ রেজাউল চত্বরে হাজির হওয়ার জন্য বলেন।

এ সময় তিনি বলেন, একটি জাতীয় অনুষ্ঠানে কে প্রধান অতিথি হবে সেটা সরকারিভাবে নীতিমালা আছে সে মোতাবেকই প্রধান অতিথি হবে বলে আমি আশা করি। এখানে বিতর্কের কিছু নেই।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হুদা পঁচু, কাথুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা, রাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সোহেল আহম্মেদ, সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো: মজিরুল ইসলাম, ধানখোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক সহ উপজেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতা কর্মীবৃন্দ।

-গাংনী প্রতিনিধি