ইউনিয়নবাসীর সেবক হয়ে থাকতে চাই কুমড়াবাড়ীয়ার ইউপি চেয়ারম্যান আশরাফুল

প্রধানমন্ত্রীর স্বপ্ন ‘ গ্রামকে শহরে” রূপান্তরিত করার লক্ষ্যে দিন রাত কাজ করে চলেছেন ঝিনাইদহ সদর উপজেলার ৫ নং কুমড়াবাড়ীয়া ইউনিয়নের জননন্দিত চেয়ারম্যান মোঃ আশরাফুল ইসলাম। তিনি আশা করেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন তিনিই পাবেন। দীর্ঘ ৫বছর ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব থেকে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও রাজনৈতিক কর্মসূচির মাধ্যমে এলাকাবাসীকে ঐক্যবদ্ধ করে স্বচ্ছতার সাথে সেবা প্রদানের চেষ্টা যাচ্ছেন প্রতিনিয়ত।

কুমড়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা স্বোচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আশলাফুল ইসলাম বলেন , আওয়ামী লীগের দলীয় মনোনয়ন আমিই পাবো বলে আশা করি, কারণ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পুরণে ‘ গ্রামকে শহরে” রূপান্তরিত এবং ইউনিয়নকে ক্ষুদা, সন্ত্রাস, দারিদ্র মুক্ত করার লক্ষ্যে দিন রাত কাজ করে চলেছি। আমি দলীয় প্রতিশ্রুতি রক্ষা করে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সহযোগীতায় আমার ইউনিয়নের সাধারণ মানুষের জীবন মান উন্নয়নে ৫বছর ধরে কাজ করে আসছি। করোনার এই ক্রান্তিকালে,আমি নিজের জীবনের কথা না ভেবে, ছুটে গিয়েছি অসহায় মানুষের বাড়ি বাড়ি। সমস্যা অনুযায়ী সমাধান করেছি, গ্রামের পাড়ায় মহল্লায় সরকারি সহযোগিতা ছাড়াও নিজ উদ্যোগে প্রায় ২ হাজার পরিবারের মাঝে অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছি। এছাড়াও সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছি, বিপদ আপদে সবসময় আপন ভায়ের মত অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছি সাধ্যমত সহযোগীতা করেছি।

তার বিশ্বাসের জায়গা থেকে আগেভাগেই প্রচার প্রচারণায় নেমে পড়েছেন তিনি। প্রতিদিন এলাকার ভোটারদের সাথে কুশল বিনিময়, পাড়া-মহল্লায় আলোচনা ও দূরত্ব বজায় রেখে জনসংযোগ করছেন। ভোটারদের সাথে বিগতদিনের ভুলত্রুটি সুদরে নিয়ে নতুনভাবে নতুন সম্ভাবনার প্রতিশ্রুতি দিচ্ছেন। পুনরায় মনোনয়ন প্রত্যাশী মোঃ আশরাফুল ইসলাম ইউনিয়নবাসীর সার্বক্ষণিক সেবা প্রদান করায় সাধারণ মানুষের বিশ্বাস, আস্থা অর্জন করতে সক্ষম হওয়ায় তাকে আবার এলাকাবাসী কুমড়াবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই বলে তিনি বিশ্বাস করেন।

প্রধান মন্ত্রী’র ঘোষণা অনুযায়ী এবার বিদ্রোহী নয়, দলের ত্যাগী,পরিচ্ছন্ন নেতৃত্বকে প্রাধান্য দিচ্ছেন। তাই তার আত্মবিশ্বাস দল তাকেই মনোনয়ন দেবে।
তিনি বলেন দলীয় মনোনয়ন পেলে আমি জনগণের বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাল্লাহ। আরও বলেন, আমি কুমড়াবাড়ীয়া ইউনিয়নকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, পরিকল্পিত, পরিচ্ছন্ন, জনবান্ধব ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলার লক্ষ্যে কাজ শুরু করেছি আমি পুনরায় নির্বাচিত হলে আমার এই অসমাপ্ত কাজ শেষ করতে চাই। তিনি আশাবাদ ব্যক্ত করেন আমি যতদিন বাঁচবো ততদিন ইউনিয়নবাসীর শাষক নয় সেবক হিসেবে সবার পাশে থাকতে চাই।