ইসলামিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অব আলমডাঙ্গা‘র সূচনা ও মিলনমেলা

ইসলামিক ইউনিভার্সিটি (ইবি) স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অব আলমডাঙ্গা’র সুভ সূচনা ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে আলমডাঙ্গা থানাপাড়া কমিউনিটি সেন্টারে বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা অসাধারণ এই অনুষ্ঠানের আয়োজন করে। এতে করে ইসলামী বিশ্ববিদ্যালয়ে আলমডাঙ্গা উপজেলার শিক্ষার্থীদের জন্য ইবির ক্যাম্পাসে নিজেদের একটি প্লাটফর্ম তৈরী হবে।

মিলনমেলায় সাবেকদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফুড এন্ড নিউট্রিশন বিভাগের সহকারী অধ্যাপক আলমডাঙ্গার সন্তান সাবেক ইবিয়ান মোমিনুল ইসলাম, আলমডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাড, খন্দকার সালমুন আহমেদ ডন, আলমডাঙ্গা সরকারী কলেজের প্রভাষক আব্দুল হাই, ইংরেজী বিভাগের প্রভাষক আমিরুল ইসলাম, কুষ্টিয়া সরকারী সেন্ট্রাল কলেজের সহকারী অধ্যাপক মফিজ উদ্দিন, নিগার সিদ্দিক কলেজের প্রভাষক শাহীন সাহিদ, হাসানুজ্জামান হাসান, আব্দুল খালেক, মোল্লা ফারুক এলাহী, আশীষ সরকার, রাকিবুল ইসলাম, সিদ্দিকুর রহমান বকুল।

বর্তমান শিক্ষার্থী সজল আহমেদ টগর, রাতুল ইসলাম, সাইফুল ইসলাম, কামরুল হাসান অনিক, কামরুজ্জামান টিপু, আসিফ আলিফ, বিপ্লব হোসেন, সাব্বির হোসেন, সজল, মুনমুন আহমেদ, আরাবী আফরিন মৌ, সুরাইয়া তাসনিম তুর্শিনা ও মুশফিকা খানম আদিবাসহ নতুন ইবিয়ানদের উদ্যেগে সাবেকদের নিয়ে এই অভুতপূর্ব মিলনমেলা গড়ে তোলেন ভাইস চেয়ারম্যান খন্দকার সালমুন আহমেদ ডন।