উথলীতে স্বাস্থ্য কর্মীদের সাথে ওয়েভ ফাউন্ডেশন ও লোকমোর্চার মতবিনিময়

স্বাস্থ্য সেবার মান উন্নয়নে জীবননগর উপজেলার উথলীতে ইউনিয়ন পর্যায়ে উপ-স্বাস্থ্য,কমিউনিটি ক্লিনিক ও পরিবার পরিকল্পনা বিভাগের নানা সমস্যা ও সম্ভাব্য বিষয় নিয়ে ওয়েভ ফাউন্ডেশন ও উপজেলা লোকমোর্চার নেতৃবৃন্দের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১১ টায় উথলী ডিগ্রী কলেজ মাঠে ওয়েভ ফাউন্ডেশন ও লোকমোর্চার আয়োজনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উথলী উপস্বাস্থ্য কেন্দ্র,কমিউনিটি ক্লিনিক ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় চিকিৎসার মান আরও বৃদ্ধি করতে নানা পদক্ষেপ গ্রহণ করা হয় এবং সেগুলো বাস্তবায়নের জন্য পরিকল্পনা নেওয়া হয়।

উথলী ইউনিয়ন লোকমোর্চার সভাপতি আব্দুল মান্নান পিল্টু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা লোকমোর্চার সভাপতি,উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ।বিশেষ অতিথি হিসেবে ছিলেন জীবননগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক আবু মো.আব্দুল লতিফ অমল,উপজেলা লোকমোর্চার সহ-সভাপতি সাংবাদিক সালাউদ্দীন কাজল,উপজেলা লোকমোর্চার সমন্বয়কারী আব্দুল আলীম সজল,ইউনিয়ন লোকমোর্চার সদস্য ইউনুচ আলী,অবসরপ্রাপ্ত শিক্ষক দাউদ হোসেন,আব্দুল মতিন সহ অনেকে।

এছাড়াও অনুষ্ঠানে ইউনিয়নের উপ-স্বাস্থ্য কেন্দ্র,কমিউনিটি ক্লিনিক ও পরিবার পরিকল্পনা বিভাগের দায়িত্বরত স্বাস্থ্য কর্মীরা উপস্থিত ছিলেন।