উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষ নৌকায় ভোট দেবে

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষ নৌকায় ভোট দেবে

মেহেরপুর-২ (গাংনী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী ডা. আবু সালেহ মোঃ নাজমুল হক সাগর বলেছেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই মানুষ স্বাধীনতার ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেবে।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দিতে গণ-সংযোগকালে তিনি এ কথা বলেন।

বামন্দি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে তিনি বামন্দি বাসস্টান্ডে সমবেত হন। এ সময় বাজারের দোকানী, ক্রেতা ও পথচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগ কালে নাজমুল হক সাগরের সাথে মেহেরপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইছার উদ্দিন, সহ-সভাপতি শহিদুল ইসলাম বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম শফিকুল আলম, গাংনী পৌর মেয়র আহমেদ আলী, কেন্দ্রীয় যুবলীগ নেতা রেজাউল ইসলাম রেজা, সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান লালনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গণ-সংযোগ শেষ করে তিনি সাংবাদিকদের বলেন, ‘গত ১৫ বছরে বাংলাদেশের যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তা দৃশ্যমান। ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গঠনের যে প্রতিশ্রুতি শেখ হাসিনা দিয়েছেন তা অবশ্যই পূরণ হবে। এজন্য দরকার তার প্রতি আমাদের সকলের সমর্থন। এজন্যই উন্নয়নের ধারা অব্যাহত রাখা এবং পিছিয়ে পড়া গাংনীকে এগিয়ে নিতে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে। ‌