উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই হলিধানী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হারুনর রশিদ

ঝিনাইদহ সদর উপজেলার ৪নং হলিধানী ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঝিনাইদহ সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও বর্তমান চেয়ারম্যান আঃ রশিদ মিয়ার ছেলে হারুনর রশিদ। ইউনিয়নের সাধারণ মানুষের আস্থা আর বিশ্বাসের প্রতিক যার চরিত্রে অন্যায়, অনৈতিকতা, ধান্দাবাজি, নোংরামি ও চাঁদাবাজির কোন স্থান নাই। তিনি স্বচ্ছ ও মার্জিত ইমেজের অধিকারী, শিক্ষিত, সুদর্শন ও টগবগে এক হার না মানা যুবক। যার বাবা আঃ রশিদ মিয়া ছিলেন হলিধানী ইউনিয়ান আওয়ামী লীগের সভাপতি এবং বার বার নির্বাচিত চেয়ারম্যান।
চেয়ারম্যান প্রার্থী হারুনর রশিদ বলেন তার বাবা হলিধানী ইউনিয়ন আওয়ামী লীগের হাল ধরেন ১৯৯৬সালে। তিনি ইউনিয়নে ২১৮ ভোট থেকে আওয়ামী লীগের আজ ৭০০০ ভোটে পরিনত করেছেন। তিনি হলিধানী ইউনিয়ন আওয়ামী লীগের প্রাণপুরষ বলে খ্যাত।
সেই প্রবীণ আওয়ামী লীগ নেতা যখন রাজনীতির সমীকরণে ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান তখন ষড়যন্ত্র করে তাকে কারাগারে পাঠানো হয়। ষড়যন্ত্র করার একটাই কারন ছিলো ইউপি নির্বাচনে যেন আর প্রার্থী হতে না পারেন।
কিন্তু ইউনিয়ানের সাধারন মানুষ সব কিছু বুঝতে পেরেছে কে বা কারা এই প্রবীন আওয়ামী লীগ নেতার নামে মিথ্যা মামলা দেওয়ার সাথে জড়িত। তাই এবার ইউপি নির্বাচনে সাধারন মানুষ আঃ রশিদ মিয়ার বড় ছেলে হারুনর রশিদ কে বেঁচে নিতে চাই। একজন প্রবীন আওয়ামী লীগ নেতার নামে মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠিয়ে তারা হয়তো ভেবেছিলো চেয়ারম্যান হতে পারবে? কিন্তু কোন অসৎ ব্যক্তিদের ভোট দিয়ে চেয়ারম্যান বানাবেনা ইউনিয়নবাসী। সাধরন মানুষের একটাই প্রত্যাশা আঃ রশিদ মিয়ার ছেলে হারুনর রশিদকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন।