এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

মিথ্যা মামলার প্রতিবাদ ও এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারের দাবিতে হাসাদাহ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন হয়েছে। সুটিয়া গ্রামের মৃত সামসুদ্দীন মন্ডলের ছেলে খোকন মন্ডল, তিনি সংবাদ সম্মেলনে বলেন, আমার পিতা খুন হবার পর ৭/৫/২০২০ তারিখে জীবননগর থানায় হত্যা মামলা করা হয়। যার মামলা নং ০৫/২০২০।

এই মামলার এস আই বাবলুর রহমান ১নং আসামি গ্রেফতার করে। আসামি কোটথেকে জামিনে বাড়ীতে এসে আমাদের বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে এবং বাকী ৫জন আসামি এজেহারভুক্ত হলেও অজ্ঞাত কারণে থানা তাদের ধরছে না।

আমরা বললে বলে যে, উপরের চাপ আছে। আসামিরা আমার পিতার মৃত্যুর পর এই পযর্ন্ত কোটে আমাদের নামে ১০ টি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করিয়ে নিয়ে বেড়াচ্ছে। তিনি আরো বলেন, পুলিশের কর্তৃপক্ষকে বিনীত ভাবে জানাতে চাই, এজেহারভুক্ত আসামিদের যাহাতে গ্রেফতার করা হয়। গ্রেফতার হলে আমার গরীব অসহায় পরিবার মিথ্য মামলার হাত থেকে রেহায় পাবে।

এ সংবাদ সম্মেলনে প্রেস ক্লাবের সভাপতি ডিএম মতিয়ার রহমান, সহ-সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান শ্যামল, সাংগাঠনিক সম্পাদক মুন্সী কবির হোসেন, কোষাধ্যক্ষ বদরুজ্জামান শ্যামল, প্রচার ও দপ্তর সম্পাদক আল আমিন, নির্বাহী সদস্য কবির আহম্মদ, হুসাইন ,শিপলু রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।