এনজিও’র কিস্তির চাপে পালিয়ে গিয়ে  কলাইডাঙ্গা গ্রামের  কেসমত আলী ঢাকায় নিখোঁজ

এনজিও’র কিস্তির চাপে পালিয়ে  ঢাকায় গিয়ে নিখোঁজ হয়েছেন কেসমত আলী(৪৫) নামের এক ব্যক্তি।কেসমত আলী মেহেরপুর সদর উপজেলার কলাইডাঙ্গা গ্রামের বেলে পাড়ার মৃত আমিন মন্ডলের ছেলে। পারিবারিক সূত্রে জানা যায়,  কলাইডাঙ্গার দরিদ্র দিনমজুর  কেসমত আলীর স্ত্রী বারাদীর বিভিন্ন এনজিও থেকে ঋণের টাকা তোলেন।
এনজিও’র কিস্তির টাকা দিতে  না পারায় এনজিওকর্মীদের চাপে স্ত্রী, মেয়ে শাহনাজ ও জামাতা হাসিবুলকে নিয়ে  গত ১৬/০৫/২১ ইং তারিখ রবিবার তারা ঢাকায় পালিয়ে যান। সোমবার তারা সাভারের  নবীনগর ভাদাইল এলাকায় জনৈক আবু সিদ্দিক নামের এক ব্যক্তির বাড়ী ভাড়া নিয়ে সেখানে বসবাস শুরু করে।
সেখানে কেসমত একটি হোটেলে দিনমজুরের কাজ নেয়। দুদিন কাজ করার পর সেখানে তার কাজ বন্ধ হয়ে যায়। গত ২২/০৫/২১ ইং তারিখ শনিবার সকাল ৮ টার দিকে কেসমত চা খাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে আর ফেরেনি।  এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানান শাহনাজ। জিডি নং- ১২৬৬ তারিখ – ২৩/০৫/২১ ইং। কোন সহৃদয়বান ব্যক্তি যদি কেসমত আলীর সন্ধান পেয়ে থাকেন  তাহলে ০১৭৭১-৮৬১২৮৮ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তার পরিবার।