এ টু আই জরিপে গাংনীর ভুমি অফিস খুলনা বিভাগে শীর্ষে

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই)-এর এক জরিপে বাংলাদেশের ৪০ টি জেলার ৭৭ টি উপজেলার মধ্যে মেহেরপুরের গাংনী উপজেলা ভূমি অফিস চতুর্থ স্থান অধিকার করেছে।

লিস্ট অফ ইমিটেশন পারফরম্যান্স সেপ্টেম্বর ২০১৯ এর একটি পত্র পৌঁছেছে গাংনী উপজেলা ভূমি কর্মকর্তা সহকারি কমিশনার (ভুমি) সুখময় সরকারের হাতে। এটুআই-এর প্রেরীত পত্রে উল্লেখ আছে. কর্মদক্ষতার রেংকিং ১০০% পার্সেন্ট হওয়াই সহকারী কমিশনার ভূমি সুখময় সরকার কে অসাধারণ বলে সম্বোধন করেছেন এবং সেরা কর্মকর্তাদের মধ্যে তিনি একজন বলে উল্লেখ করেন।

প্রেরিত পত্রে আরো উল্লেখ আছে যে, আপনার কর্মক্ষমতার রেংকিং অনুযায়ী আপনি অনেক ভাল করেছেন, তবে উন্নতির সুযোগ রয়েছে। আপনি চেষ্টা করলে সেরা কর্মকর্তাদের তালিকায় পৌঁছাতে পারবেন। বাংলাদেশের ৭৭ টি উপজেলার মধ্যে সেবার মানের দিক বিবেচনা করে গাংনী উপজেলায় চতুর্থ স্থান অধিকার করায় মেহেরপুর ও গাংনীর সর্বস্তরের জনগন জনাব সুখময় সরকারকে অভিনন্দন জানিয়েছেন।

ইমিউটেশনে ৭৭ টি উপজেলার চতুর্থ স্থান অধিকার করলেও খুলনা বিভাগে শীর্ষে রয়েছেন গাংনী উপজেলার সহকারী কমিশনার ভূমি সুখময় সরকার। গাংনী উপজেলার ভূমি সংক্রান্ত সকল অফিসকে দুর্নীতিমুক্ত করে ভূমি সংক্রান্ত সকল সেবা নিশ্চিত করে দৃষ্টান্ত স্থাপন করেছেন এ কর্মকর্তা।

ভুক্তভোগীরা সুখময় সরকারের জনকল্যাণমুখী এ কর্মকা-কে সাধুবাদ জানিয়ে বলেন এ সাফল্য গাংনী বাসীর জন্য দুষ্টান্ত ও উদাহারণ হয়ে থাকবে।

গাংনী প্রতিনিধি: