কঠোর লকডাউন বাস্তবায়ন করতে সচেতনতায় ইউ পি চেয়ারম্যান মিজানুর রহমান রানা

সরকারের ৭ দিনের কঠোর লকডাউন বাস্তবায়ন করতে নিজেই মাঠে নেমে সচেতনতা সৃষ্টি করছেন কাথুলী ইউ পি চেয়ারম্যান মিজানুর রহমান রানা। শুক্রবার বিকেল থেকে সরকারের কঠোর লকডাউন বাস্তবায়ন করতে এবং নিজ নির্বাচনী এলাকার মানুষ গুলোকে নিরাপদ রাখতে নিজেই মাঠে নেমে কাজ করে চলেছেন চেয়ারম্যান মিজানুর রহমান রানা।

কাথুলী ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে যেয়ে সময় মত দোকান পাঠ বন্ধের নির্দেশ এবং দোকানের মাচা গুলো সাথে সাথে উঠিয়ে দেওয়াসহ সকলকে বাসায় থাকতে বলেন।

মিজানুর রহমান রানা জানান, সরকারের ৭ দিনের কঠোর লকডাউন বাস্তবায়ন করতে এবং আমার নির্বাচনী এলাকার মানুষ গুলো সুস্থ রাখতে আজ প্রতিটা গ্রামে গ্রামে যেয়ে মানুষকে সচেতন করছি, যাতে করে আমার ইউনিয়ন বাসী মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে পারে এবং সুস্থতার সাথে যেন থাকতে পারে।

তাই আমি মসজিদে সসহ রাস্তায় মাস্ক বিহিন যারা ছিল তাদের মাস্ক দিয়ে বাড়িতে যাওয়ার আহব্বান জানাই।এবং এমন অভিযান ইতিমধ্যে গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম স্যার মোবাইল কোটের মাধ্যেমে জরিমানা করে মানুষকে সচেতন করছেন,

এছাড়াও মাননীয় সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন ভাই ফোনের মাধ্যেমে আমাদের কে নিজের এলাকার মানুষ গুলো যেন বাসায় থাকে সে বিষয়ে পরামর্শ দিচ্ছেন, তাই আমি নিজে মানুষের কল্যানে আমার ইউনিয়ন বাসী কে সুস্থ রাখতে নিয়োমিত এমন অভিযান চালিয়ে যাবো ইনশাআল্লাহ্।