কন্যাশিশু জন্ম দেয়ায় চুয়াডাঙ্গার দুটি পরিবার পেল এসপির উপহার

কন্যাশিশু জন্ম দেয়ায় চুয়াডাঙ্গার দুটি পরিবারের কাছে ফুল, মিষ্টি ও উপহার সামগ্রী পৌঁছে দিলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম।
এর মাধ্যমে জেলা পুলিশের দেয়া ঘোষণার শুভ সূচনা করলেন তিনি। রবিবার (১০ জানুয়ারি) চুয়াডাঙ্গা পৌর এলাকার মালোপাড়া এবং আলমডাঙ্গার নতিডাঙ্গা গ্রামের দুটি পরিবারের কাছে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়।
পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, গত ১ জানুয়ারি পৌর এলাকার মালোপাড়ার মফিজুল হক ও সুলতানা দম্পতি এবং নতিডাঙ্গা গ্রামের আমিনুর রহমান ও শামীমা খাতুন দম্পতির পরিবারে একটি করে কন্যা সন্তানের জন্ম হয়। রবিবার জেলা পুলিশের কন্ট্রোলরুমে সে খবর জানানোর পর পুলিশ সুপারের উদ্যোগে স্ব-স্ব পরিবারের কাছে ফুল, মিষ্টি, ফল, পোশাকসহ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়।
পুলিশ সুপার আরো জানান, নারীর ক্ষমতায়ন, নারী ও শিশু নির্যতান প্রতিরোধ এবং লিঙ্গ বৈষম্য দূর করতে জেলা পুলিশের পক্ষ থেকে এ উদ্যোগ নেয়া হয়েছে।
প্রসঙ্গত, সম্প্রতি চুয়াডাঙ্গা জেলা পুলিশের ফেসবুক পেজের একটি পোস্ট ভাইরাল হয়। পোস্টে পুলিশ কন্ট্রোলরুমের একটি মোবাইলফোন নম্বর (০১৩২০-১৪৯০৯৮) দিয়ে বলা হয় ‘কন্যাসন্তান জন্ম হলে ফোন করুন, উপহার পৌঁছে যাবে সাথে সাথে।’